১২:৪১ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালে উপজেলা নির্বাচনের ভোট সামগ্রী বিতরণ

৮ মে বরিশাল সদর এবং বাকেরগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে মঙ্গলবার (০৭ মে) সকাল ১০টা থেকে ভোট গ্রহণের যাবতীয় উপকরণ সদর উপজেলা পরিষদ চত্বরের নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে বিতরণ করা হয়েছে।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার আমীর খসরু গাজী বলেন, বরিশালে ৬৮টি ভোট কেন্দ্রে এক লাখ ৯৫ হাজার ২৯৯ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ৬৮টি কেন্দ্রের মধ্যে দূরে থাকা দুটি কেন্দ্রে ভোটগ্রহণ সামগ্রীর সঙ্গে ব্যালট পেপার দেওয়া হচ্ছে।

তবে অন্য ৬৬টি কেন্দ্রে ভোটের দিন ভোর পাঁচটার মধ্যে ব্যালট পৌঁছে দেওয়া হবে।

অপরদিকে, বাকেরগঞ্জের ১১৩টি ভোট কেন্দ্রে তিন লাখ এক হাজার ২০২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

সিনিয়র জেলা রিটার্নিং অফিসার ওয়াহিদুজ্জামান মুন্সী বাংলানিউজকে জানিয়েছেন, নির্বাচন সুষ্ঠু করার জন্য সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নির্বাচন কেন্দ্রিক সহিংসতা রোধে আইনশৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ ক্ষমতা প্রয়োগ করবে।

জাল ভোট দেওয়ার কোনো সুযোগ থাকবে না জানিয়ে তিনি বলেন, ভোট কক্ষে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা পরিলক্ষিত হলে পোলিং এজেন্টরা সঙ্গে সঙ্গে সহকারী প্রিজাইডিং অফিসার ও প্রিজাইডিং অফিসারকে জানাবেন। তিনি তাৎক্ষণিক ব্যবস্থা নেবেন। শতভাগ অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। কোনো প্রার্থীর প্রভাব বিস্তারের সুযোগ থাকবে না।

এদিকে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ ও গণনা কার্যক্রম পরিচালনার দাবি জানিয়েছেন বরিশাল সদর ও বাকেরগঞ্জ উপজেলার একাধিক প্রার্থী। সেইসঙ্গে ভোটগ্রহণের আগে কালো টাকার প্রভাব বিস্তার রোধে আইনশৃঙ্খলা বাহিনীর সু-দৃষ্টি কামনা করেছেন তারা।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।