০৯:১৪ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরিশাল শেবাচিম হাসপাতালে থ্যালাসেমিয়া ইউনিট চালুর দাবি

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) থ্যালাসেমিয়া ইউনিট চালু এবং রক্ত প্রতারক চক্রের সদস্যদের আইনের আওতায় আনার দাবিতে বরিশালে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। স্বেচ্ছাসেবী রক্তদাতা সংগঠন বরিশাল ব্লাড ডোনার্স ক্লাবের (বিবিডিসি) এক যুগপূর্তি উপলক্ষে বুধবার সকাল ৯টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বরিশাল ব্লাড ডোনার্স ক্লাবের প্রতিষ্ঠাতা পরিচালক আওলাদ খানের সভাপতিত্বে মানববন্ধনে সংগঠনের উপদেষ্টা দিপু হাফিজুর রহমান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু জাফর মজুমদার, আলিমুর রহমান, শোয়েব রহমান নাবিন, বাঁন বসু, ইমরুল কায়েস, সাব্বির আহমেদ ও খায়রুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ব্লাড ডোনার্স ক্লাবের প্রতিষ্ঠাতা পরিচালক আওলাদ খান বলেন, বিভাগীয় শহর বরিশালে থ্যালাসেমিয়া রোগীদের জন্য কোনো বিশেষায়িত সেবার ব্যবস্থা নেই। মরণব্যাধি থ্যালাসেমিয়া আক্রান্ত হাজার রোগী চিকিৎসার অভাবে দিন দিন মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছে। বিষয়টি গুরুত্ব সহকারে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন তারা।

এর আগে, এক যুগপূর্তি উপলক্ষে সকাল সাড়ে ৮টায় নগরীর বঙ্গবন্ধু উদ্যান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সদর রোডে গিয়ে শেষ হয়।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।