০৯:৫০ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালে পৌঁছেছে নাহিয়ানের মরদেহ, অপেক্ষা দাফনের

রাজধানীর বেইলি রোডে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহত বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী নাহিয়ান আমিনের মরদেহ গ্রামের বাড়ি বরিশালে পৌঁছেছে।

শুক্রবার (১ মার্চ) দুপুর ৩টার দিকে নগরীর পলিটেকনিক রোডের সাহেলা কটেজে লাশবাহী গাড়ি থামে।

নাহিয়ান আমিন বুয়েটের ইলেকট্রিক অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ২২তম ব্যাচের শিক্ষার্থী। তিনি বরিশাল নগরীর পলিটেকনিক রোড আলেকান্দা এলাকার রিয়াজুল আমিন বাবুর ছেলে।

নিহতের ফুফা মোহাম্মদ নুরুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত ১১টার দিকে নাহিয়ানের চাচি তাদের ফোন করে জানান, নাহিয়ান বন্ধুদের সাথে কাচ্চি খেতে গিয়ে আগুনে দগ্ধ হয়েছে। পরবর্তীতে তিনি নিশ্চিত করেন নাহিয়ানের মৃত্যু হয়েছে।

নাহিয়ান আমিনের বড় বোন মালিহা মেহজাবিন জানান, ২০২০ বরিশাল জিলা স্কুল থেকে এসএসসি ও ২০২২ সালে নটরডেম কলেজ থেকে এইচএসসি পাস করে ২০২৩ সালে বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় ভর্তি হয় নাহিয়ান। আজিমপুর এলাকায় নিকট আত্মীয়র কাছে থাকতেন তিনি।বৃহস্পতিবার রাতে বন্ধুদের সাথে কাচ্চি ভাইয়ে খেতে গিয়ে আগুনে দগ্ধ হয়ে তাঁর মৃত্যু হয়।

এদিকে নাহিয়ানের মরদেহ তার বাসভবনে পৌঁছার পর হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। তার নিকটাত্মীয় বন্ধু বান্ধব ও প্রতিবেশীদের কান্নায় ভারি হয়ে ওঠে পলিটেকনিক এলাকার পরিবেশ।

নাহিয়ানের বন্ধু আবরার আহমেদ জানান, বৃহস্পতিবার তাঁর সাথে কথা হয়েছে।এই মাসেই বিশ্ববিদ্যালয় হলে ওঠার কথা রয়েছে এমনটিও জানিয়েছেন। তবে আমাদের ছেড়ে চলে যাবে চিরতরে এমনটি কখনোই ভাবিনি।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।