০৯:২৫ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

কুয়াকাটায় বাসর রাতে স্বামী খুন!

কুয়াকাটার তাহেরপুর বাসর রাতেই ওমর আলী (২৪) নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার সকাল ৯টার দিকে মহিপুর থানাধীন লতাচাপলী ইউনিয়নের তাহেরপুর গ্রামের নিজ বাড়ির সামনের একটি মরিচ ক্ষেত থেকে এ লাশ উদ্ধার করা হয়। ওমর আলী ওই এলাকার শাহজাহান ফরাজীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার (৪ ফেব্রুয়ারি) ওমর আলীর সাথে একই ইউনিয়নের তাজেপাড়া গ্রামের শাহআলমের মেয়ে রুকাইয়ার (১৮) বিবাহ হয়। সোমবার দুপুরে কনের বাড়িতে বৌ-ভাতের আনুষ্ঠানিকতা শেষে সন্ধ্যার দিকে রুকাইয়াকে ওমর আলীর বাড়িতে নিয়ে আসা হয়। ভোর রাতে নামাজ পড়ার জন্য স্বামী-স্ত্রী ঘর থেকে বের হয়। অজু করে স্ত্রী ঘরে ফিরলেও তিনি (ওমর আলী) ঘরে ফিরেননি। পরে সকাল ৭টার দিকে নববধুর (রুকাইয়া) সাথে বেড়াতে আসা তার চাচাত ভাই জুনাইদ (১০) ঘুঘুর বাসা দেখতে গিয়ে বাড়ির সামনে মরিচ ক্ষেতে তার লাশ দেখতে পায়। পরে শিশুর চিৎকারে বাড়ির লোকজন এসে লাশ দেখে পুলিশকে খবর দেয়।

তবে স্থানীয়দের ধারণা, নববধুর সাথে অন্য কোনো ছেলের সাথে প্রেম ভালোবাসা থাকতে পারে বলে এমন ঘটনা ঘটতে পারে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার বলেন, ‘ঘটনাস্থল থেকে একটি দেশীয় দা উদ্ধার করা হয়েছে। আসল রহস্য উদ্ঘাটনের জন্য বিষয়টির তদন্ত চলছে। লাশ সুরতহালের পর ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হবে।’

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।