১২:২৬ পূর্বাহ্ন, শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

পিরোজপুরে স্বেচ্ছাসেবক দলের তিন নেতা বহিষ্কার

বার্তা ডেস্ক ॥ দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকায়  পিরোজপুরে স্বেচ্ছাসেবক দলের তিন নেতাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (১০ ডিসেম্বর) রাতে সংগঠনের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বহিষ্কৃত নেতারা হলেন- জেলার ভাণ্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. রাসেল হাওলাদার, কাউখালী উপজেলার আমরাজুড়ি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. রফিকুল ইসলাম রফিক এবং নাজিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য মো. হুমায়ুন কবির টুটুল।

সংগঠনের জেলা দপ্তর সম্পাদক মো. জালিছ মাহমুদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য জানানো হয়েছে। ওই প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে সংগঠনের জেলা সভাপতি মো. আসাদুজ্জামান মিঠু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনির সহ সংগঠনের দেওয়া সিদ্ধান্ত মোতাবেক তাদের দলীয় পদ থেকে অব্যাহতিসহ দল থেকে বহিষ্কার করা   হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, সংগঠনের দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে তাদের দলীয় পদ থেকে অব্যাহতিসহ বহিষ্কার করা হয়েছে।

দলীয় সূত্রে জানা গেছে, জেলা  ভাণ্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. রাসেল হাওলাদার, কাউখালী উপজেলার আমরাজুড়ি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. রফিকুল ইসলাম রফিক পিরোজপুর-১ (নেছারাবাদ, ভাণ্ডারিয়া ও কাউখালী) আসনের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. মহিউদ্দিন মহারাজের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে কাজ করছেন। এ ছাড়া নাজিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য মো. হুমায়ুন কবির টুটুল পিরোজপুর-১ (নাজিরপুর, পিরোজপুর সদর ও ইন্দুরকানী) আসনের আওয়ামী লীগের দলীয় প্রার্থী মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমের পক্ষে প্রচারণা করছেন।

তবে বহিষ্কৃত ওই নেতাদের দাবি স্থানীয় রাজনৈতিক ষড়যন্ত্রের মাধ্যমে এমন অভিযোগ দিয়ে দলীয় পদ থেকে তাদের অব্যাহতি দিয়ে বহিষ্কার করা হয়েছে।

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।