১২:৩০ পূর্বাহ্ন, শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বেতাগীতে কৃষকের খড়ের গাদায় আগুন

বরগুনার বেতাগীতে এক কৃষকের খড়ের গাদায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (১৩ মার্চ) রাত ৯টার দিকে বেতাগী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ও পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর বেগমের খড়ের গাদায় আগুন ধরিয়ে দেওয়ার ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘণ্টাব্যাপী কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনের খবর এলাকায় ছড়িয়ে পড়লে জনসাধারণের মধ্যে আতংক বিরাজ করছে।

প্যানেল মেয়র শাহিনুর বেগমের স্বামী খলিলুর রহমান বলেন, তিনি কয়েক বছর দরে  ৪টি গরু পালন করে আসছেন। এই গরুগুলোর জন্য নিজেদের কৃষি জমি ও বিভিন্ন স্থান থেকে খড় কিনে এনে একটি গাদা তৈরি করেন। বুধবার রাত ৯টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা তার খড়ের গাদায় আগুন লাগিয়ে দেয়। দুর্বৃত্তদের আগুনে খড়ের গাদার দুই তৃতীয়াংশ পুড়ে যায়।

ঘটনাস্থলে বেতাগী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের দুইটি ইউনিট ঘণ্টাব্যাপী কাজ করে আগুন নিয়ন্ত্রণ করে।এ ঘটনার বিষয় প্রতিবেশী লুৎফর রহমান বলেন, এটি দুঃখজনক ঘটনা। এভাবে গো-খাদ্য পুড়িয়ে ফেলা কোনো সুস্থ ও সভ্য মানুষের কাজ নয়।

এ ব্যাপারে বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।