০৯:৩৮ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচনী সহিংসতায় নয়, জমি-সংক্রান্ত বিরোধেই নিহত হয়েছেন জাহাঙ্গীর : পুলিশ সুপার

বার্তা ডেস্ক ॥  পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বাদুরা গ্রামে নিহত জাহাঙ্গীর রাজনৈতিক বিরোধ কিংবা নির্বাচনী সহিংসতায় নয়, জমিজমা-সংক্রান্ত বিরোধেই নিহত হয়েছেন বলে জানিয়েছেন পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ শরীফুল ইসলাম।

শুক্রবার (৫ জানুয়ারি) দুপুরে পুলিশ সুপার তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথা জানান তিনি। এর আগে ৩ জানুয়ারি বুধবার বিকেলে বাদুরা গ্রামে প্রতিপক্ষ সিরাজ ফরাজীর হামলায় গুরুতর জখম হন জাহাঙ্গীর।

পরে তাকে আশঙ্কাজনকভাবে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

অবস্থার অবনতি ঘটলে রাতেই তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়। বুধবার রাতে নিহতের স্ত্রী বুলু বেগম স্থানীয় সিরাজুল ফরাজীসহ সাতজনের নাম উল্লেখ করে মঠবাড়িয়া থানায় একটি মামলা করেন।

পুলিশ অভিযান চালিয়ে প্রধান অভিযুক্ত সিরাজকে শুক্রবার সকালে খুলনা থেকে গ্রেফতার করে। তবে জাহাঙ্গীর মারা যাওয়ার পর স্বজনেরা দাবি করেন পিরোজপুর-৩ আসনে কলার ছড়ি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শামীম শাহনেওয়াজ কর্মী ছিল নিহত জাহাঙ্গীর। তাদের অভিযোগ ঈগল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মো: রুস্তম আলী ফরাজীর লোকজনই রাজনৈতিক মতানৈক্যের কারণে জাহাঙ্গীরকে হত্যা করেছে। তবে জাহাঙ্গীরের স্ত্রীর করা মামলায় রাজনৈতিক কোনো বিষয়ের উল্লেখ ছিল না।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।