১২:২৯ পূর্বাহ্ন, শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

মনপুরায় গাঁজাসহ মাদক কারবারি মিজান আটক

ভোলার মনপুরায় অভিযান চালিয়ে ফের মাদক কারবারি মিজানকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে মনপুরা থানার এসআই মেহেদী হাসানের নের্তৃত্বে অভিযান পরিচালনা করে ৩০০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়। ইতিপূর্বেও মাদকসহ মিজান একাধিকবার গ্রেফতার হন। আটককৃত মাদক কারবারি মিজানকে কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) রাত পৌনে ১১টায় উপজেলার হাজীর হাট ইউনিয়নের ফকির হাট বাজারে অবস্থিত মিজানের ব্যবসা প্রতিষ্ঠান মুদি দোকান থেকে তাকে গ্রেফতার করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, আটককৃত মাদক কারবারি মিজান (৩২) দীর্ঘদিন ধরে মুদি ব্যবসার আড়ালে গাঁজা, ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসা করে আসছিলো। পুরো মনপুরায় তার মাদক কারবারের জাল বিস্তৃত রয়েছে বলে জানিয়েছে পুলিশ। ইতিপূর্বে বিপুল পরিমানে মাদকদ্রব্য সহ মিজান একাধিকবার মনপুরা থানা পুলিশ ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তাদের হাতে গ্রেফতার হন। তার নামে মনপুরা থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

এব্যাপারে মনপুরা থানা উপপরিদর্শক (নিরস্ত্র) এসআই মো. মেহেদি হাসান জানান, মনপুরার সবচেয়ে বড় মাদক কারবারি মিজান। দীর্ঘদিন ধরে সে গাঁজা, ইয়াবাসহ বিভিন্ন মাদক বিক্রি করে আসছে। গোগন সংবাদের ভিত্তিতে মনপুরা থানা অফিসার ইনচার্জ (ওসি) মহোদয়ের নির্দেশক্রমে আমরা অভিযান পরিচালনা করি। এসময় মিজানের মুদি দোকান থেকে ৩০০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করি। মামলার প্রক্রিয়া শেষে তাকে কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।