১০:৫০ অপরাহ্ন, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

জাতির পিতার সমাধিতে ঝালকাঠি জেলা কৃষক লীগের শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ঝালকাঠি জেলা কৃষক লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।
আজ শনিবার দুপুরে ঝালকাঠি জেলা কৃষক লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল মান্নান রাসুল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লিয়াকত আলীর নেতৃত্বে জেলা কৃষক লীগ নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করেন জাতির পিতার সমাধি সৌধের বেদীতে  শ্রদ্ধা জানান। পরে তারা কিছুক্ষণ বেদীর পাশে নীরবে দাড়িয়ে থাকেন।
শ্রদ্ধা নিবেদন শেষে নেতৃবৃন্দ পবিত্র ফাতেহা পাঠ করে ১৯৭৫ এর ১৫ আগস্ট ঘাতকের বুলেটে শাহাদাৎবরণকারী বঙ্গবন্ধু, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ  পরিবারের শহীদ সদস্য ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ূ কামনায় প্রার্থনা করা হয়।
পরে ঝালকাঠি জেলা কৃষক লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল মান্নান রাসুল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লিয়াকত আলী টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু সমাধি সৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে বিশ্রামাগারে রক্ষিত পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।
এ সময় উপস্থিত ছিলেন- টুঙ্গিপাড়া উপজেলা কৃষক লীগের সভাপতি মো. মিলন মোল্লা, টুঙ্গিপাড়া উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি শেখ মুক্তার হোসেনসহ ঝালকাঠি জেলা কৃষক লীগের অসংখ্য নেতা কর্মী।

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।