১২:৩৯ পূর্বাহ্ন, শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

রাজাপুরে ধর্ষণ মামলার আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব

যশোরে মাদরাসার এক কিশোরী ছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগে করা মামলায় ঝালকাঠির রাজাপুর উপজেলার লেবুবুনিয়া এলাকা থেকে শাহাদাৎ হোসাইন (৩৫) নামের আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব।বুধবার (২০ মার্চ) দুপুরে তাকে যশোরের কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়। এর আগে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

শাহাদাৎ হোসাইন রাজাপুর উপজেলার লেববুনিয়া এলাকার আব্দুল মান্নান হাওলাদারের ছেলে। তিনি যশোরের একটি মাদরাসার প্রধান শিক্ষক।

মামলার বিবরণে জানা যায়, শাহাদাৎ হোসাইন যশোরের যে মাদরাসায় প্রধান শিক্ষক হিসেবে চাকরি করতেন ওই ভবনের নিচ তলায় বসবাসও করতেন। ভুক্তভোগী কিশোরী ওই মাদরাসার আবাসিক ভবনে থেকে পড়াশুনা করত। গত ৮ মার্চ দুপুরে কিশোরীকে শিক্ষক শাহাদাৎ তার কক্ষে ডেকে এনে জোর পূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা যশোর কোতয়ালী মডেল থানায় গত ১১ মার্চ শিক্ষক শাহাদাৎ হোসাইনকে আসামি করে মামলা করেন।

র‌্যাব-৮-এর উপপরিচালক মেজর জাহাঙ্গীর জানান, ঘটনার পর থেকে আসামি শাহাদাৎ হোসাইন পলাতক ছিলেন। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে র‌্যাব-৮-এর সহযোগিতায় যশোর র‌্যাব-৬-এর একটি আভিযানিক দল ঝালকাঠির রাজাপুর উপজেলার লেবুবুনিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।