১১:৪৯ অপরাহ্ন, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

ভোলায় দ্রব্যমূল্যের উধ্বর্গতিতে বিএনপির লিফলেট বিতরণ

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভোলায় বিএনপি নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের সীমাহীন মুল্য বৃদ্ধির প্রতিবাদে লিফলেট বিতরণে বেরিকেট দিয়ে পুলিশের বাধা।
দেশ বাঁচাও মানুষ বাঁচাও এই স্লোগানকে সামনে রেখে এই লিফলেট বিতরণ করা হয়। রোববার (১৮ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় বিএনপির নেতৃবৃন্দ শহরের মহাজনপট্টি এলাকায় এই লিফলেট বিতরণ করেন।এসময় পুলিশ বেরিকেট দিয়ে লিপলেট বিতরনে বাধা দেয়।
লিফলেট বিতরণকারীরা সদর রোডের বরিশাল দালান পর্যন্ত এলে এসএসসি পরীক্ষা চলার কথা বলে পুলিশ রাস্তায় বেরিকেট দেয়। ফলে বিএনপি তাদের লিফলেট বিতরণ কর্মসূচি শেষ করেন। জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব গোলাম নবী আলমগীর ও সদস্য সচিব রাইসুল আলমের নেতৃত্বে এই লিফলেট বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন যুগ্ন আহবায়ক হারুন অর রশিদ ট্রূম্যান, কবির হোসেন, ইয়ারুল আলম লিটন, লোকমান গোলদার ও আবু সুফিয়ান নোমান, শ্রমিক দলের সভাপতি শহিদুল ইসলাম মানিক, সম্পাদক তানভীর তালুকদার, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম ফেরদৌস, সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম, ভোলা সদর উপজেলা যুবদল নেতা বিল্লাল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জামিল হোসেন অদুদ, সাধারণ সম্পাদক খন্দকার আলআমিন, সহ-সভাপতি রবিন চৌধুরী, জেলা ছাত্রদলের সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক আল আমিন হাওলাদার, ছাত্রনেতা নূর মোহাম্মদ রুবেল ও মোঃ ইব্রাহিম প্রমূখ।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।