১০:৩৮ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

টাকা চুরি করে ধরা, লজ্জায় বিষপান!

দোকান থেকে তিন হাজার টাকা চুরি করে ধরা পড়ার ঘটনা শিশুটির মা জেসমিন বেগমের কাছে বলায় জামিল দর্জি (১১) নামে এক শিশু লজ্জায় বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়।

স্বজনরা দ্রুত শিশুটিকে উদ্ধার করে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। ঘটনাটি ঘটেছে রবিবার (২৪ মার্চ) সন্ধ্যায় আমতলী উপজেলার পশ্চিম সোনাখালী গ্রামে।

জানা গেছে, উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের পশ্চিম সোনাখালী গ্রামের নিজাম দর্জির শিশুপুত্র চতুর্থ শ্রেণির ছাত্র জামিল দর্জি একই গ্রামের সিদ্দিক প্যাদার দোকান থেকে তিন হাজার টাকা চুরি করে।

তাৎক্ষনিক দোকান মালিক ও স্থানীয়রা শিশুটিকে হাতেনাতে ধরে ফেলে। পরে শিশুর দেওয়া তথ্য মতে পাশে স্তূপ করা বালুর ভেতর থেকে চুরি যাওয়া টাকা উদ্ধার করে। ওই ঘটনা দোকান মালিক শিশুটির মা জেসমিনকে জানালে লজ্জায় শিশু জামিল বাড়ি গিয়ে বিষপান করে। স্বজনরা দ্রুত শিশুটিকে উদ্ধার করে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেছে।

স্থানীয়রা জানান, শিশু জামিল স্থানীয় সিদ্দিক প্যাদার দোকান থেকে টাকা চুরি করে। তার দেওয়া তথ্যে পাশে স্তূপ করা বালুর মধ্যে থেকে ওই টাকা উদ্ধার করা হয়। ওই ঘটনা শিশুটির মাকে জানালে শিশুটি লজ্জায় বাড়ি গিয়ে বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালায়।

ওই বিষয়ে শিশুর বাবা নিজাম দর্জি মুঠোফোনে সাংবাদিক পরিচয় পেয়ে সংযোগটি কেটে দেন।আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, বিষয়টি জেনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।