১২:৪০ পূর্বাহ্ন, শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
বরিশাল-২

দেশের স্বার্থে নির্বাচন করছি: মেনন

বার্তা ডেস্ক ॥  বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনে নৌকার প্রার্থী রাশেদ খান মেনন বলেছেন, জোটকে কতটা আসন ছেড়ে দেওয়া হয়েছে, সেটি বড় বিষয় নয়। রাজনীতি ও দেশের স্বার্থে নির্বাচনে অংশ নিচ্ছি।

সোমবার বিকেলে বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মী ও সমর্থকের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় জনগণের অকুণ্ঠ সমর্থন নিয়ে নির্বাচিত হতে পারলে বানারীপাড়ার সন্ধ্যা নদীতে স্বপ্নের সেতু নির্মাণসহ দুই উপজেলায় পরিকল্পিত উন্নয়ন করার প্রত্যয় ব্যক্ত করেন মেনন।

বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলাদ হোসেন সানার সঞ্চালনায় সভায় পৌর মেয়র সুভাষ চন্দ্র শীল বক্তব্য দেন।

এ সময় সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লা, উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক মন্টু লাল কুণ্ডু, উজিরপুরের সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বাদল, বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও চাখারের সাবেক ইউপি চেয়ারম্যান খিজির সরদার প্রমুখ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভা শুরুর আগে চেয়ারে বসা নিয়ে বর্তমান এমপি শাহে আলমের অনুসারীদের সঙ্গে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের সমর্থকদের মধ্যে হাতাহাতি হয়। এতে সাংবাদিকসহ কয়েকজন নেতাকর্মী আহত হন।

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।