১০:৪২ অপরাহ্ন, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

‘নৌকা নির্বাচিত হলে ইন্দুরকানী হবে উন্নয়ন ও শান্তির জনপথ’

বার্তা ডেস্ক ॥   নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা শান্তির প্রতীক। এই নৌকা বঙ্গবন্ধুর, এই নৌকা শেখ হাসিনার, এই নৌকা উন্নয়নের। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন। তাই কোনো প্রকার হুমকি-ধামকি, ষড়যন্ত্র ও অপপ্রচারে কান দেবেন না।

আগামী ৭ জানুয়ারি সবাই মিলে ভোটকেন্দ্রে যাবেন এবং নৌকা মার্কায় ভোট দেবেন। যদি কেউ বাধা দেয় তাহলে তা কঠোর হস্তে দমন করা হবে। তাই আপনারা কোনো ভয় পাবেন না। ইন্দুরকানীতে নৌকার যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তা ধরে রাখতে আগামী ৭ জানুয়ারি পর্যন্ত আপনাদেরকে সতর্ক থাকতে হবে।

সোমবার (১ জানুয়ারি) সন্ধ্যায় পত্তাশী জনকল্যাণ স্কুল এন্ড কলেজ মাঠে পত্তাশী ইউনিয়ন আওয়ামী লীগ, সহযোগী সংগঠন ও মহাজোট আয়োজিত পথসভায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এবং পিরোজপুর-১ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের সংসদ সদস্য প্রার্থী শ ম রেজাউল করিম এ কথা বলেন।

তিনি আরো বলেন, আমি আপনাদেরকে সঙ্গে নিয়ে আধুনিক ইন্দুরকানী গড়তে চাই। আসুন আমরা সবাই মিলে শেখ হাসিনার নেতৃত্বে একটি স্মার্ট বাংলাদেশ গড়তে নৌকা প্রতীকে ভোট দেই। আমি কোনো বড়লোকের প্রতিনিধি হতে চাই না।

আমি খেটে খাওয়া গরিব, দুঃখী, মেহেনতি মানুষের প্রতিনিধি হতে চাই। আমি আপনাদের একজন সেবক হিসেবে পাশে থাকতে চাই। ইন্দুরকানীবাসীর জন্য আমার দরজা সবসময় খোলা। এ আসনে নৌকা নির্বাচিত হলে ইন্দুরকানী হবে উন্নয়ন ও শান্তির জনপথ।নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির ইউনিয়ন আহ্বায়ক জিল্লুর রহমান শান্তির সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাকের সঞ্চালনায় উক্ত পথসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক খান বাদশা, অবসরপ্রাপ্ত জেলা জজ আব্দুস সালাম সিকদার, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট ফারুক সরদার, জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু, জেলা আওয়ামী লীগের সদস্য গোপাল বসু, পিরোজপুর জেলা হিন্দু বৈদ্য খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বাবুল, পত্তাশী ইউপি চেয়ারম্যান শাহিন হাওলাদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিন গাজী, পত্তাশী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মো. শাহিন হোসেন শেখ, যুগ্ম-আহবায়ক অজিত কুমার মন্ডল প্রমুখ।

এ সময় সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম বায়জিদ হোসেন, ইন্দুরকানী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রুহুল আমিন বাগা, মহিলা ভাইস চেয়ারম্যান দিলরুবা নাহার মিলন, চন্ডিপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মঞ্জু, ইন্দুরকানী সদর ইউপি চেয়ারম্যান মাসুদ করিম তালুকদার ইমন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক উপ-পাঠাগার বিষয়ক সম্পাদকসহ বিভিন্ন নেতারা।

এর আগে মন্ত্রী সকালে পারেরহাট আবাসন ও ছাড়াখালি গুচ্ছ গ্রামে গণসংযোগ করেন। দুপুর ১২টায় স্থানীয় প্রেস ক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। পরে দুপুর ১টায় কালাইয়া রাজিয়া রশিদ দাখিল মাদরাসা মাঠে বীর মুক্তিযোদ্ধা স্বপন কুমার রায়ের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মাসুদ রানার সঞ্চালনায় অনুষ্ঠিত নির্বাচনী মতবিনিময় সভায় বক্তব্য রাখেন তিনি।

এছাড়া বিকেলে তিনি পারেরহাট ইউনিয়নের কালিবাড়ি মাঠে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন এবং রাতে রামচন্দ্রপুর বড়বাড়িতে জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে মতবিনিময় করেন।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।