১২:০৭ পূর্বাহ্ন, শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরিশাল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপনে পূর্ণাঙ্গ কমিটি গঠন

বরিশালের ঐতিহ্যবাহী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন উপলক্ষে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত অ্যালামনাই এসোসিয়েশনের আহ্বায়ক করা হয়েছে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও বরগুনা-২ আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা জলিকে। সদস্য সচিব করা হয়েছে বেগম তফাজ্জেল হোসেন মানিক মিয়া মহিলা কলেজের সহকারী অধ্যাপক সানজিদা শাহনেওয়াজ লিজাকে। যুগ্ম আহবায়করা হলেন- প্রাক্তন প্রধান শিক্ষিকা উম্মে বিলকিস, প্রফেসর শাহ্ সাজেদা, ডাঃ খালেদা খানম, সাবেক সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ, বিলকিস জাহান শিরিন ও জান্নাতুন্নেছা নয়নকে।

রবিবার বিকেলে নগরীর বগুরা রোডে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের উপস্থিতিতে অ্যালামনাই এসোসিয়েশনের ১০৪ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করেন সংসদ সদস্য সুলতানা নাদিরা জলি।

এসময় সদস্য সচিব সানজিদা শাহনেওয়াজ লিজা বলেন, শতবর্ষ পূর্তি উদযাপন উপলক্ষে এর আগে একটি কমিটি গঠন করা হয়েছিলো কিন্তু সেখানে আহবায়ক সহ দায়িত্বশীল কয়েকজনের দায়িত্ব অবহেলার কারনে আমরা সকলের সাথে সমন্বয় করে এই কমিটি গঠন করেছি। আমরা অতীতের কমিটির অসঙ্গতি নিয়ে বেশ কয়েকবার প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে মিটিং করেছি, যাতে আমরা একটি সুন্দর অনুষ্ঠান উপহার দিতে পারি। আমরা কারো সাথে দ্বন্ধ চাই না, আমরা সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই।

কমিউনিকেশন মিডিয়া বিষয়ক সম্পাদক সাইফুন নাহার পপি জানান, শতবর্ষ পূর্তি উদযাপন উপলক্ষে আমরা একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করেছি, এতে সুলতানা নাদিরা আপা সহ প্রাক্তন শিক্ষার্থীরা সমর্থন দিয়েছেন।

অ্যালামনাই এসোসিয়েশনের আহ্বায়ক ও বরগুনা-২ আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা বলেন, বরিশাল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ঐতিহ্যবাহী একটি প্রতিষ্ঠান, শতবর্ষ পূর্তি অনুষ্ঠানের জন্য আগামী ২০ এবং ২১ ডিসেম্বর সম্ভাব্য তারিখ নির্ধারত করা হয়েছে। অনুষ্ঠানে আমরা কোন বিভেদ চাই না, সকলে মিলেমিশে আমরা একটি সুন্দর অনুষ্ঠান উপহার দিতে চাই।

সভার শুরুতে বরগুনা-২ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য সুলতানা নাদিরাকে ফুল দিয়ে বরণ করে নেয় বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা।

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।