১০:৫৯ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

আমতলীতে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ১২

আমতলী পৌরসভা নির্বাচন পরবর্তী সহিংসতায় দুই মেয়র প্রার্থীর কর্মী ও সমর্থকদের মধ্যে সংঘর্ষে নারী ও পুরুষসহ ১২ জন আহত হয়েছেন। রোববার (১০ মার্চ) সকালে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের লোছা গ্রামের শহিদুল খানের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ইলিয়াস (১৮), ছালেহা বেগম (৭০), নূর চেহারা (৭০), লাইজু গেম (৩২), সাফিয়া বেগম (৪২), রিজিয়া বেগম (৪৫), খাদিজা বেগম (৩৫), বশির খা (৫০), জাকির খা (৪৫), লিজা বেগম (২৬), শহিদুল (৫৫) ও মো. কাদের (৭৫)।  আহতরা আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গেছে, আমতলী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের লোছা গ্রামের শহিদুল খানের বাড়িতে রোববার সকাল সাড়ে ৭টার সময় নবনির্বাচিত মেয়র মো. মতিয়ার রহমানের মোবাইল প্রতিকের কর্মী সমর্থক ও অপর প্রতিদ্বন্দ্বী মো. নাজমুল আহসান খানের হ্যাঙ্গার প্রতিকের কর্মী সমর্থকদের মধ্যে জয় পরাজয় নিয়ে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তা সংঘর্ষ বেধে গেলে উভয় পক্ষের ১২ জন আহত হন।

পরে আহতদের উদ্ধার করে আমতলী হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত লাইজু, খাদিজা, জাকির খা, ও মো. কাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

হামলার খবর পেয়ে নবনির্বাচিত মেয়র মো. মতিয়ার রহমান সকাল সাড়ে ৯টার দিকে আমতলী হাসপাতালে আহতদের দেখতে যান। এবং দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বরে জানান তিনি।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখওয়াত হোসেন তপু বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।