১০:৫১ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

আগৈলঝাড়ায় হামলা-সংঘর্ষে মসজিদের মুসল্লীসহ আহত ১৭

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলার রত্নপুর ইউনিয়নের পূর্ব রত্নপুর বেপারী বাড়ি জামে মসজিদের শুক্রবার জুম্মার নামাজ চলাকালিন সময় কথাবলা ও অদিপত্ত বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষ মধ্যে হামলা-সংঘর্ষে মসজিদের মুসল্লীর কমপক্ষে আহত হয়েছে ১৭ জন। গুরুতর আহত ১২ জনকে আগৈলঝাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষ শনিবার সকালে আঘৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ দায়েরের করেছে। মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয় ও থানা (বিলম্ব) সূত্রে জানা গেছে, উপজেলার রত্নপুর ইউনিয়নের পূর্ব রত্মপুর বেপারী বাড়ি জামে মসজিদে শুক্রবার জুম্মার নামাজ চলাকালীন সময় মসজিদের বসে জোওে জোওে শব্দ করে কথা বলছিলো রনি ও শাকিব বেপারী। এ সময় প্রবাসী আনিচুর রহমান বেপারী তাদেরকে কথা বলতে নিশেধ করে। নামাজ শেষে রনি ও শাকিব বেপারী মসজিদ থেকে বের হলে আনিচ বেপারীর উপরে হামলা করে।

এর পরে অদিপত্তবিস্থারকে কেন্দ্রকরে মজিদের সামনে বেপারী বংশীয় লোকজন আনিচ ও সাকিবের পক্ষনিয়ে দু’ভাগে বিভক্ত হয়ে লাঠি-শোটা নিয়ে উভয় পক্ষের মাঝে সংর্ঘষে কমপক্ষে ১৭ জন আহত হয়। আহতরা হলেন দুলাল বেপারী (৫৫), মোহাম্মাদ আলী (৬০), রনি বেপারী (২১), জাহানারা বেগম (৫০), আবদুল জলিল (৫৫), শাকিব বেপারী (১৮), আ.রব বেপারী (৬৫), সুমন বেপারী (৩২), রিপন বেপারী (৩১), সাগর বেপারী (১৬) শান্ত বেপারী (১৭), সুজন বেপারী (১৫), আনিচুর রহমান বেপারী(৪৫) আলামিন বেপারী(৩৭), শফিক বেপারী (৪৭)।  গুরুতর আহত ১২ জনকে আগৈলঝাড়া ও বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দুলাল বেপারী ও আহত আনিচুর রহমান বেপারী বাদী হয়ে শনিবার সকালে আগৈলঝাড়া থানায় লিখিত ভিন্ন ভিন্ন অভিযোগ দায়ের করেছে।

এব্যাপারে রত্নপুর ইউনিয়ন চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার বলেন, সংর্ঘষে উভয় পক্ষের ১৭ জন আহত হয়েছে। দু’পক্ষই থানায় অভিযোগ করেছে। ১২ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় আগৈলঝাড়া থানা পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মুহাম্মাদ জহিরুল ইসলাম বলেন, উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ দিয়েছে, ঘটনা সরেজমিন তদন্ত করে মামলা এজাহার করা হবে। মামলার প্রস্তুতি চলছে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।