১০:০৮ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

পিরোজপুরে ২ মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল দুইজনের

পিরোজপুর সদর উপজেলার শংকরপাশায় এলাকার পিরোজপুর-মঠবাড়িয়া-পাথরঘাটা সড়কে দুই মোটরসাইকেল সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। আজ সোমবার সকালে পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের মল্লিকবাড়ির স্টান্ডের সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

নিহতরা হলেন- ঝালকাঠী জেলার কাঠালিয়া এলাকার নুর মোহাম্মাদের পুত্র মাসুম বিল্লাহ (৫০) ও পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলা উমেদপুর এলাকার মালেক শেখের পুত্র মো. হাসিব শেখ (২৫)। আহতরা হলেন- আরিফ ও নুরু। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সাইদুল হাওলাদার জানান, পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের মল্লিকবাড়ির স্টান্ডের সড়কে পিরোজপুর থেকে একটি মোটরইকেল পাড়েরহাটের দিকে যাচ্ছিল। অন্য মোটরইকেলটি ইন্দুরকানী থেকে পিরোজপুরে আসছিল। মল্লিকবাড়ি এলাকায় আসলে একজন পথচারীকে সাইড দিতে গিয়ে দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা দুই মোটরসাইকেলের ৪ জন আরহীকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে দুইজনকে মৃত ঘোষণা করেন।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. স্বাগত হালদার জানান, সড়ক দুঘর্টনায় যাদের হাসপাতালে আনা হয় তাদের মধ্যে দুইজন আগেই প্রাণ হারান। আহত দুইজনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি মো. আশিকুজ্জামান জানান, পুলিশ ঘটনাস্থলে গেছে এবং হাসপাতাল থেকে লাশ উদ্ধার করেছে । এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।