১২:৩৬ পূর্বাহ্ন, শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

মনপুরায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ, পুলিশসহ আহত ১২

ভোলার মনপুরায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারনাকে কেন্দ্র করে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে ইটপাটকেল নিক্ষেপ ও লাঠিসোটার আঘাতে পুলিশ ও ইউপি সদস্যপ্রার্থীসহ অন্তত ১২ জন আহত হয়েছে। ইউপি সদস্য প্রার্থী খোরশেদ আলম মেম্বার ও বাদল হাওলাদারের সমর্থকদের মাঝে এই সংঘর্ষের ঘটনা ঘটে। উক্ত ঘটনায় মনপুরা থানায় মামলার প্রক্রিয়া চলছে।

মঙ্গলবার (০৫ মার্চ) দিবাগত রাত ১২ টায় উপজেলার রামনেওয়াজ বাজারে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পরে মনপুরা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এসময় ইউপি সদস্য প্রার্থীদের এলোপাতারি ইটপাটকেল নিক্ষেপ ও লাঠিসোটার হামলায় ১ পুলিশ সদস্য, মেম্বারপ্রার্থী ও ৬ জন সমর্থক আহত হয়। পরবর্তিতে সকাল সাড়ে ১০টায় আবারো দুই পক্ষের সমর্থকদের মাঝে সংঘর্ষ বাধে। এতে আরও ৪ জন আহত হয়।

আহতরা হলেন, পুলিশ সদস্য এএসআই ফিরোজ, ইউপি সদস্য প্রার্থী খোরশেদ আলম মেম্বার (৬৫), প্রার্থীদের সমর্থক আব্দুর রহিম (৩৬), মোঃ সোহাগ (২২), মোঃ ফারুক (২৮), মোঃ জাফর (৪০), মঞ্জু(৩৫), শিপন (৪২), রাকিব (২৭), বাবুল (৪৫), নাইম (৩০), বাদশা (৩৫)।

সংঘর্ষের ঘটনায় বর্তমানে নির্বাচনী এলাকা ১ নং মনপুরা ইউনিয়নে থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন সময় বড় ধরনের সংঘর্ষের আশংকায় আতংকে রয়েছেন এলাকাবাসি।

আহতদেরকে মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম বলেন, ১ নং মনপুরা ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে দুই সদস্যপ্রার্থীদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। এতে আমাদের ১ পুলিশ সদস্য আহত হয়েছে। উক্ত ঘটনায় মামলা প্রক্রিয়া চলছে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।