০৯:০০ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালে চলন্ত বাস থেকে প্রবাসীকে ফেলে দেওয়ার অভিযোগ

ভাড়া নিয়ে তর্কে বরিশালের গৌরনদীতে চলন্ত বাস থেকে যাত্রী সৌদি প্রবাসীকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বিকেলে বরিশাল-ঢাকা মহাসড়কের কটকস্থল এলাকায় এ ঘটনা ঘটেছে। আহত সৌদি প্রবাসী মো. কালু সরদার (৪৬) গৌরনদী উপজেলার পিপড়াকাঠি গ্রামের সেকেন্দার আলী সরদারের ছেলে।

গৌরনদী হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান বলেন, বরিশাল নগরের কেন্দ্রীয় নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে ঢাকাগামী একটি বাস থেকে যাত্রীকে ফেলে দেওয়ার খবর পেয়েছি। কিন্তু ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি। আহত যাত্রীকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে গেছে তার স্বজনরা। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

যাত্রীর স্ত্রী নাজনীন বেগম বলেন, তার স্বামী ৫/৬ মাস আগে সৌদি আরব থেকে দেশে এসেছে। তিনিসহ চাচাতো ভাই সাইদুল ও কবির বরিশাল বাস টার্মিনাল থেকে গৌরনদীর উদ্দেশ্যে বেপারী পরিবহনের একটি বাসে উঠে। বাস থেকে ধাক্কা দিয়ে তাকে ফেলে দিয়েছে। এতে সে গুরুতর আহত হয়। প্রথমে তাকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানের চিকিৎসকরা তাকে ঢাকা পাঠিয়েছে।

ঘটনার সময় সঙ্গে থাকা শ্যালক মো. সাইদুল বলেন, তারা তিনজন বেপারী পরিবহনের বাসে গৌরনদীর উদ্দেশ্যে রওনা দেন। ভাড়া নিয়ে বাসে তাদের সঙ্গে সুপারভাইজার, হেলপার ও চালকের তর্কাতর্কি ও হাতাহাতি হয়। একপর্যায়ে ভগ্নিপতি কালু সরদারকে হেলপার ধাক্কা দিয়ে ফেলে দেন। পরে তাদের ভুরঘাটা কাউন্টারে নিয়ে নামিয়ে দিয়েছেন।

এ বিষয়ে বরিশাল জেলা বাস মালিক গ্রুপের সভাপতি অসীম দেওয়ান বলেন, বিষয়টি আমি জানি না। এ ধরনের ঘটনা যদি ঘটে তবে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।