১১:৫৫ অপরাহ্ন, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বলিউড অভিনেতা শ্রেয়াস হাসপাতালে

বার্তা ডেস্ক ॥  বলিউড অভিনেতা শ্রেয়াস তালপাড়ে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় মুম্বাইতে জনপ্রিয় ‘ওয়েলকাম’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমা ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’-এর শুটিং শেষ করে বাড়ি ফেরার ঠিক পরই হৃদরোগে আক্রান্ত হন ৪৭ বছর বয়সি এই অভিনেতা।

শ্রেয়াসকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এর পর পশ্চিম মুম্বাইয়ের আন্ধেরি বেলভিউ হাসপাতালে অভিনেতার এনজিওপ্লাস্টি করা হয়। তবে শ্রেয়াসের বর্তমানে অবস্থা জানাতে পারেনি ভারতীয় কোনো সংবাদমাধ্যম।

নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র হিন্দুস্তান টাইমসকে জানিয়েছে, বৃহস্পতিবার পুরো দিন একেবারে সুস্থ ছিলেন শ্রেয়াস। এমনকি সারা দিন ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’-এর শুটিংও করেছিলেন।

সারা দিনের শুটিং শেষ করে বাড়ি ফিরে স্ত্রীকে জানান যে, তিনি অস্বস্তি বোধ করছেন। এর পর তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পথে তার শারীরিক অবস্থা আরও খারাপ হতে থাকে।

একাধিক ব্যবসাসফল হিন্দি ও মারাঠি সিনেমায় অভিনয় করেছেন শ্রেয়াস তালপাড়ে। বিশেষ প্রশংসিত হয়েছে তার অভিনয়ও। দুই দশকের ক্যারিয়ারে শ্রেয়াস ৪৫টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন।

প্রসঙ্গত, বুধবার থেকে শুরু হয়েছে ‘ওয়েলকাম’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমার শুটিং। এতে দেখা যাবে অক্ষয় কুমার, রাভিনা ট্যান্ডন, লারা দত্ত, জ্যাকুলিন ফার্নান্দেজ, দিশা পাটানি, সঞ্জয় দত্ত, সুনীল শেঠি, আরশাদ ওয়ারসি, পরেশ রাওয়াল, জনি লিভার, রাজপাল যাদব, তুষার কাপুর, শ্রেয়াস তালপাড়সহ একঝাঁক তারকাকে।

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।