০৮:৫৮ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

ছিটকে গেলেন তানজিম সাকিব, ফিরলেন হাসান মাহমুদ

আগামীকাল সোমবার শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের শেষ ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ। সিরিজে প্রথম ম্যাচে দাপুটে জয় পায় টাইগাররা। শুক্রবার দ্বিতীয় ম্যাচে জিতে সিরিজে সমতায় ফেরে শ্রীলংকা।

আগামীকাল অঘোষিত ফাইনালে মুখোমুখি হবে দুই দল। তার আগে চোটের কারণে ছিটকে গেলেন পেসার তানজিম হাসান সাকিব।

আজ চট্টগ্রামে অনুশীলনের সময় হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন তানজিম সাকিব। ফলে তার আর এই সিরিজে খেলা হচ্ছে না। ঢাকায় ফিরে আসছেন ২১ বছর বয়সি এই পেসার।

তার চোট নিয়ে জাতীয় দলের ফিজিও বায়েজিদুল ইসলাম খান জানান, ডান হ্যামস্ট্রিংয়ে ব্যথা ও অসুস্থ অনুভব করছে তানজিম। আজকে অনুশীলনেও খুব ভালো অনুভব করেনি সে। কালকের ম্যাচ খেলার জন্য ফিট নয়।

তানজিমের ছিটকে পড়া বাংলাদেশের জন্য বড় ধাক্কাই। সিরিজের প্রথম দুই ওয়ানডেতে ৪ উইকেট পান এই পেসার। এর মধ্যে প্রথম ওয়ানডেতে ৩ উইকেট শিকার করে ম্যাচের মোড়ই ঘুরিয়ে দিয়েছিলেন।

শেষ ম্যাচে তানজিম সাকিবের পরিবর্তে দলে ফিরেছেন হাসান মাহমুদ। ছন্দ হারিয়ে ওয়ানডে দল থেকে বাদ পড়েছিলেন হাসান। ঢাকা লিগে প্রথম ম্যাচে ১৫ রানে ৪ উইকেট শিকার করে ফের জাতীয় দলে ফিরলেন তিনি।

স্কোয়াডে হাসানকে যুক্ত করা হলেও তানজিমের বদলে শেষ ম্যাচের একাদশে জায়গা পাওয়ার লড়াইয়ে এগিয়ে থাকবেন মোস্তাফিজুর রহমান। প্রথম দুই ম্যাচে দর্শক হয়েই ছিলেন অভিজ্ঞ এই পেসার।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।