০৯:৩৩ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালে ৫ নারী পেলেন ​শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা

বরিশাল বিভাগের পাঁচ নারীকে ভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা দেওয়া হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় জেলা শিল্পকলা একাডেমিতে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে এ সম্মাননা দেওয়া হয়।বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সহযোগিতায় ও মহিলা বিষয়ক অধিদফতর বরিশালের আয়োজনে এ অনুষ্ঠান হয়েছে।

পাঁচটি ক্যাটাগরিতে নির্বাচিত ও সংবর্ধিত জয়িতারা হলেন—সফল জননী ক্যাটাগরিতে বিলকিস বেগম (বরগুনা), অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নাজমুন নাহার রীনা (বরিশাল), সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় সালমা বেগম (ঝালকাঠি), নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা জাহানারা বেগম (বরগুনা) ও শিক্ষা ও চাকরির ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী প্রফেসর শাহ সাজেদা (বরিশাল)। জয়িতাদের নগদ ১০ হাজার টাকা, সনদপত্র ও ক্রেস্ট তুলে দেন অতিথিরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নাজমা মোবারেক। বরিশাল বিভাগীয় কমিশনার শওকত আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, মহিলা বিষয়ক অধিদফতরের মহাপরিচালক কেয়া খান, বরিশাল রেঞ্জ ডিআইজি জামিল হাসান, পুলিশ কমিশনার জিহাদুল কবির, মহিলা বিষয়ক অধিদফতরের পরিচালক জাকিয়া আফরোজ ও কর্মসূচি পরিচালক সালেহা বিনতে সিরাজ, বরিশাল জেলা প্রশাসক শহিদুল ইসলাম। এছাড়াও জেলা পর্যায়ের নির্বাচিত ২৫ জন শ্রেষ্ঠ জয়িতাকে পাঁচটি ক্যাটাগরিতে প্রত্যেকের হাতে ক্রেস্ট, নগদ ২ হাজার টাকা এবং সনদপত্র তুলে দেন অতিথিরা।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।