১১:৫৫ অপরাহ্ন, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

নলছিটিতে কৃতী শিক্ষার্থী সম্মাননা ও কৃষকদের মাঝে বীজ বিতরণ

ঝালকাঠি জেলার নলছিটিতে ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় বোর্ড কর্তৃক বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও স্থানীয় কৃষকদের মাঝে মৌসুমি সবজি বীজ বিতরণ করা হয়েছে। শনিবার বিকালে নলছিটি উপজেলা অডিটোরিয়ামে এর আয়োজন করে নলছিটি সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন।

সংগঠনের সভাপতি এসএম রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান।
অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নলছিটি পৌরসভার মেয়র আ. ওয়াহেদ খাঁন ও সরকারি নলছিটি ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ( অব.) মু. সামছুল আলম খান (বাহার), বীর মুক্তিযোদ্ধা মো: হোচেন আলী, এবিএম আব্দুস সালাম, তুষার বসু, জয়নাল আবেদীন, সমাজসেবক ও সংবাদ কর্মী বালী তাইফুর রহমান তূর্য। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম সম্পাদক আতিয়ার রহমান সোহেল।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. ওবায়দুর রহমান (ফরহাদ)। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আয়োজক সংগঠনের সহসাংগঠনিক সম্পাদক মু. আরিফুল ইসলাম, অর্থ সম্পাদক মো: মাহবুব হোসেন, সদস্য মু. রিয়াজ হোসেন প্রমুখ।

সংগঠনের সভাপতি এসএম রেজাউল করিম বলেন, প্রতি ইঞ্চি জমি চাষাবাদের আওতায় আনার ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে ও জনসাধারণের পুষ্টি চাহিদা পূরণের লক্ষ্যে কৃষকদের মাঝে দশ ধরনের সবজি বীজ ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। পাশাপাশি কৃতী শিক্ষার্থীদের মেধার স্বীকৃতি প্রদানের অংশ হিসেবে সম্মাননা ক্রেস্ট, সনদপত্র, নগদ অর্থ প্রদান করা হয়েছে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।