১১:২২ অপরাহ্ন, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরিশাল-রংপুরের লড়াই নাকি সাকিব-তামিমের দ্বৈরথ?

বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে আজ মিরপুরে মুখোমুখি হবে সাকিব আল হাসানের রংপুর রাইডার্স ও তামিম ইকবালের ফরচুন বরিশাল। দুই দলের জন্যই আজকের ম্যাচটি ফাইনালে ওঠার সুযোগ।

তবে দল ছাপিয়ে ম্যাচটি পরিণত হয়েছে সাকিব ও তামিমের লড়াইয়ে। বিপিএলের সবচেয়ে আকর্ষণীয় এই ম্যাচ ঘিরে মিরপুরের গ্যালারি আজ থাকবে দুই ভাগে বিভক্ত।

দুই তারকার দ্বৈরথ চলছে শেষ বিশ্বকাপ থেকে। বিপিএলে এসে সেই দ্বৈরথ আরও বেশি প্রকাশ পেয়েছে। কেউ কারও সাথে কথা বলেন না। মনের দিক থেকে অনেক দূরে সাকিব ও তামিম। একজন আরেকজনকে আউট করে এমন প্রতিক্রিয়া প্রদর্শন করেছেন, যা চোখে লেগেছে।

বোঝাই যায়, শুধু প্রতিপক্ষ হিসেবেই নয়, একজন আরেকজনের কাছে রীতিমত প্রধান প্রতিদ্বন্দ্বীও বনে গেছেন। মাঠে তামিম ও সাকিবের শরীরী অভিব্যক্তি বলে দেয়, কেউ হারতে চান না।

অবশ্য সাকিব-তামিমের নিজেদের মধ্যে যতটা না বিরোধ তাদের থেকে বেশি ভক্তদের মধ্যে। সামাজিক যোগাযোগ মাধ্যমে মাঝেমধ্যেই দুই ক্রিকেটারের ভক্তরা মুখোমুখি হন। নানা রকম তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে এক পক্ষ আরেক পক্ষকে নাজেহাল করার চেষ্টা করেন।

ফাইনালে যাওয়ার জন্য মরিয়া হয়ে আছে রংপুর রাইডার্স। অলরাউন্ডারে ভরপুর রাইডার্স আজকের ম্যাচে ফরচুন বরিশালকে হারিয়ে ফাইনালে যাওয়ার বিষয়ে আত্মবিশ্বাসী। তামিমের দলও ফাইনালের টিকিট নিশ্চিত করতে বদ্ধপরিকর। দেশি-বিদেশি মিলিয়ে দারুণ এক দল ফরচুন বরিশাল।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।