১০:০৫ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালে বিসিক উদ্যোক্তা মেলার উদ্বোধন

বরিশালে ১০ দিনব্যাপী বিসিক উদ্যোক্তা মেলার উদ্বোধন হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১১টায় নগরীর বঙ্গবন্ধু উদ্যানে বেলুন-ফেস্টুন উড়িয়ে এবং ফিতা কেটে মেলার উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার মো. শওকত আলী।

জেলা প্রশাসক শহিদুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রেঞ্জ ডিআইজি মো. জামিল হাসান, বরিশাল বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি ও ফরচুন সুজ লিমিটেডের চেয়ারম্যান মো. মিজানুর রহমান এবং জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. হোসেন চৌধুরী। উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনদীপ ঘরাই, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহাবুব উল্লাহ মজুমদার এবং বিসিক বরিশালের ডিজিএম মো. নজরুল ইসলামসহ অন্যান্যরা।

এবারের মেলায় মোট ৬৫টি স্টল স্থান পেয়েছে। এসব স্টলে মেলার উদ্যোক্তাদের তৈরি বিভিন্ন রঙ্গের বাহারি পোষাক, ছোট শিশুদের উলেন কাপড়, পাটের তৈরি বিভিন্ন সামগ্রী, মেয়েদের রূপচর্চার নানা-সামগ্রী, নানা স্বাদের আচার, দেশি-বিদেশি মেকাপ, হস্তশিল্প ও মৃত শিল্প সামগ্রী স্থান পেয়েছে। মেলায় বরিশালের উদ্যোক্তারা ছাড়াও ঢাকা, কুষ্টিয়া ও রাঙ্গামাটিসহ বিভিন্ন এলাকার উদ্যোক্তারা স্টল সাঁজিয়ে বসেছেন।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সর্বসাধারণের জন্য মেলা উন্মুক্ত থাকবে। উদ্বোধনী দিনেই মানুষের পদচারণায় দিনব্যাপী মুখরিত ছিল বিসিক উদ্যোক্তা মেলা। মেলায় অংশগ্রহণ করতে পেরে খুশি উদ্যোক্তারা। আগামীতেও এই আয়োজন অব্যাহত থাকবে প্রত্যাশা তাদের। ১০ দিনব্যাপী মেলা জমজমাট করতে মেলা প্রাঙ্গনে শিশুদের বিনোদনের জন্য বিভিন্ন রাইডের (খেলনা) ব্যবস্থা রাখা হয়েছে। এছাড়া প্রতিদিন সন্ধ্যায় মেলা প্রাঙ্গনে আয়োজন করা হয়েছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।