১২:০৫ পূর্বাহ্ন, শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালে কমিউনিটি পুলিশিং ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন

বরিশাল কমিউনিটি পুলিশিং ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিউনিটি পুলিশিং কেন্দ্রীয় ফোরামের আয়োজনে ও কোতোয়ালি মডেল থানার সহযোগীতায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়াম ইনডোরে এ খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার হাসান মোঃ শওকত আলী। এসময় তিনি বলেন, কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে সমাজের সকল শ্রেণী-পেশার জনগণকে পুলিশিং কার্যক্রমে সম্পৃক্ত করে পুলিশ ও জনগণের মধ্যে সেতুবন্ধনের মাধ্যমে জনগণের প্রত্যাশা ও মতামতের ভিত্তিতে একটি জনমুখী, গণমুখী ও প্রতিরোধমূলক পুলিশি ব্যবস্থা বাস্তবায়নের ক্ষেত্রে এ ধরনের একটি আয়োজন অত্যন্ত গুরুত্বপূর্ণ ভ‚মিকা পালন করবে।

এ ছাড়াও এ ধরনের একটি আয়োজন তরুণ প্রজন্মকে স্মার্ট ফোন তথা ভার্চুয়াল জগতের প্রতি আসক্তি কমিয়ে খেলার মাঠে ফিরিয়ে এনে সুস্থ সুন্দর জীবন গঠনের সহায়ক ভূমিকা পালন করবে এবং মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও ইভটিজিং সহ সকল ধরনের অপরাধ থেকে মানুষকে দূরে সরিয়ে রাখার পাশাপাশি দেশ ও সমাজ গঠনে তরুণ প্রজন্মকে উদ্বুদ্ধ করবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভূঁঞা, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) ফজলুল করিম, বরিশাল মেট্রোপলিটন কমিউনিটি পুলিশিং কেন্দ্রীয় ফোরামের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, বিএমপি’র অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন এলাকার জনপ্রতিনিধি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ ও খেলোয়াড়বৃন্দ।

উল্লেখ্য, মহানগরীর সকল থানা এলাকার পৃথক পৃথক ভেন্যুতে আয়োজিত বর্ণাঢ্য এ টুর্নামেন্টে কোতয়ালী মডেল থানা এলাকা থেকে ৩৮ টি টিম, বন্দর থানা এলাকা থেকে ৩৬ টি, কাউনিয়া থানা এলাকা থেকে ২৪ টি এবং এয়ারপোর্ট থানা এলাকা থেকে ৪৫ টি সহ সর্বমোট ১৪৩ টি টিম অংশগ্রহণ করে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।