১১:০৯ অপরাহ্ন, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

ঝালকাঠিতে ছেলের হাতে বাবা খুন

ঝালকাঠির নলছিটিতে বাবাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় ছেলে রমজান হাওলাদারকে (১৪) গ্রেপ্তার করেছে পুলিশ।  সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ভারানি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে।

পুলিশ জানায়, শনিবার রাতে দক্ষিণ রানাপাশা গ্রামের বাড়িতে খাবার খেয়ে ছেলে রমজান হাওলাদারের সঙ্গে ঘুমিয়ে ছিলেন বাবা খলিলুর রহমান।মধ্যরাতে ঘুমন্ত বাবাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে পালিয়ে যায় ছেলে রমজান। পরের দিন রবিবার সকালে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে ছেলে পলাতক ছিল। পুলিশ অভিযান চালিয়ে উপজেলা ভারানি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

বাবা খলিলুর রহমান প্রায়ই স্ত্রীকে (রমজানের মা) মারধর করতেন। এ কারণেই ক্ষিপ্ত হয়ে ছেলে বাবাকে হত্যা করে বলে পুলিশের কাছে জানিয়েছে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী জানান, মরদেহ বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় ছেলে রমজান পলাতক ছিল।তাকে গ্রেপ্তারের পরে জিজ্ঞাসাবাদ করা হলে, সে বাবাকে হত্যার কথা স্বীকার করেছে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।