০৯:৫১ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
পটুয়াখালী-৪ আসন

নৌকা ও ঈগল প্রতীকের সমর্থকদের সংঘর্ষ, আহত ৪

বার্তা ডেস্ক ॥  পটুয়াখালী-৪ আসনের কলাপাড়ায় নৌকার প্রার্থী মহিববুর রহমান ও ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মাহবুবুর রহমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

উপজেলার ডালবুগঞ্জ ইউনিয়নের বরকতিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এতে নৌকা প্রতীকের সমর্থকদের হামলায় ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর চার সমর্থক আহত হওয়ার অভিযোগ উঠেছে। তবে সংঘর্ষের কারণ নিশ্চিত হওয়া যায়নি। এ ব্যাপারে তদন্ত করছে পুলিশ।

হামলায় রক্তাক্ত জখম হয়েছেন মামুন (৩০) নামের একজন। তার অবস্থার আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ছাড়া মারধরে আহত হয়েছে আবুল হাসান (২৯), আবুল হোসেন (৩০) ও হাফিজুর রহমান (৩৪)। আহত এ তিনজনকে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেল সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে।

স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা অভিযোগ করে বলেন, মহিপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শোয়াইব খান মোটরসাইকেল মহড়া দিয়ে এ ঘটনা ঘটিয়েছেন। আহতরা এ ঘটনার জন্য নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকদের দায়ী করেছেন।

তবে এ অভিযোগ অস্বীকার করে মহিপুর থানা ছাত্রলীগ সভাপতি শোয়াইব খান বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা মিথ্যা। বরং আমাদের ওপর ঈগল প্রতীকের কর্মীরা হামলা চালিয়েছে। এতে তিনিসহ চারজন আহত হয়েছেন বলে জানান।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার বলেন, ‘হামলার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে দেখেছি।

যাদের মধ্যে বিরোধ ছিল তারা চাচা-ভাতিজা হয়। তাদের মধ্যে আগেই বিরোধ ছিল। এখন তা নির্বাচনে দ্বন্দ্বে পরিণত হয়েছে। দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো পক্ষই থানায় অভিযোগ করেনি।’

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।