০৯:১২ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

ভারতে পুলিশের চাকরির পরীক্ষা দিচ্ছেন সানি লিওন!

ভারতে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার একটি প্রবেশপত্রে বলিউড অভিনেত্রী সানি লিওনের নাম ও ছবি দেখা গেছে। প্রবেশপত্রটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

শনিবার রাতে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের উত্তর প্রদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে উপস্থিত বলিউড অভিনেত্রী সানি লিওনের ছবিসহ তার নাম। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে সেই অ্যাডমিট কার্ড। মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে যে কনস্টেবল পদের জন্য ওই অভিনেত্রীর নাম উত্তর প্রদেশ পুলিশ রিক্রুটমেন্ট অ্যান্ড প্রমোশন বোর্ডের ওয়েবসাইটে নিবন্ধন করা হয়েছিল। পরীক্ষার কেন্দ্র ছিল কনৌজের তিরওয়ায় শ্রীমতী সোনেশ্রী মেমোরিয়াল গার্লস কলেজ।

প্রতিবেদনে দাবি করা হয়েছে, পরীক্ষাটি শনিবার অনুষ্ঠিত হয়। যদিও শেষ পর্যন্ত পরীক্ষা দিতে আসেননি অ্যাডমিট কার্ডের ‘মালিক’।  স্কুল কর্তৃপক্ষ বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছে। কী ভাবে এই অ্যাডমিট কার্ড তৈরি হল, কেই বা ‘সানি লিওনি’-র নামে আবেদন করেছিলেন, তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে খবর, সংশ্লিষ্ট অ্যাডমিট কার্ডে যে মোবাইল নম্বর দেওয়া রয়েছে, সেটা উত্তরপ্রদেশের মাহোবর এলাকার এক বাসিন্দার। এদিকে, পুলিশ কর্মকর্তারা বলেন, প্রবেশপত্রটি জাল এবং প্রার্থীর নিবন্ধন প্রক্রিয়া চলাকালীন অভিনেতার ছবি আপলোড করা হয়েছিল। প্রতিবেদনে বলা হয়েছে, প্রার্থীদের নির্দেশনা জারি করা হয়েছে। ব্যক্তিকে তাদের ছবি এবং আধার কার্ড নিয়ে কেন্দ্রে উপস্থিত হতে বলা হয়েছিল।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।