০৯:৫৪ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরিশাল কোতোয়ালি মডেল থানার ৩ পুলিশ সদস্যের ওপর হামলা, গ্রেপ্তার ১

বরিশাল কোতোয়ালি মডেল থানা

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি মডেল থানার এএসআই মনোসিজ ও দুই পুলিশ কনস্টেবল রাসেল ও মাসুদের উপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় সুমন (৪০) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (২৯ মার্চ) রাতে নগরীর নবগ্রাম রোডের যুবক হাউজিং এলাকায় গত এ হামলার ঘটনা ঘটে।

এরপর ওই রাতেই কোতোয়ালি মডেল থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন ভূক্তভোগী এএসআই মনোসিজ। ঘটনার কিছু সময় পরই সুমনকে গ্রেফতার করে সেই মামলায় তাকে গ্রেফতার দেখায় পুলিশ। সোমবার (১ এপ্রিল) নিশ্চিত করেছেন বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক।

মামলা সূত্রে জানা যায়, ব্যবসা নিয়ে মারামারির খবর পেয়ে শুক্রবার রাত দশটার দিকে নবগ্রাম রোডে ঘটনাস্থল যায় কোতোয়ালি মডেল থানা পুলিশের একটি টিম। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। কিন্তু এরই মধ্যে স্থানীয় আজিজ হাওলাদারের ছেলে সুমনসহ ১০/১২ জন হামলা চালায়। এ হামলায় এএসআই মনোসিজ, কনস্টেবল রাসেল ও মাসুদ আহত হন। এ ঘটনায় বাদী কোতোয়ালি থানায় মামলা দায়ের করেছে এএসআই মনোসিজ।

ঘটনার সত্যতা স্বীকার করে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক সাংবাদিকদের বলেন, মারামারির খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ গেলে তাদের ওপর হামলা চালায় ১০/১২ জন। এ ঘটনায় সুমন নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের ধরতে অভিযান চলছে বলে জানান তিনি।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।