০৪:৪৫ পূর্বাহ্ন, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

মোটরসাইকেলসহ দুজনকে চাপা দিয়ে টেনে নিয়ে গেলো বাস

পিরোজপুরের নেছারাবাদে যাত্রীবাহী বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার (৯ জুন) সকাল সাড় ৯টায় উপজেলার বরিশাল আঞ্চলিক মহাসড়কের কুনিয়ারি বেইলি ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার জগন্নাথকাঠি গ্রামের মো. সহিদুল ইসলামের ছেলে মো. সাকিল (২৬) ও একই গ্রামের মো. সাইফুল (৩৭)। সাকিল ও সাইফুল মোটরসাইকেলে করে বরিশালের উদ্দেশে যাচ্ছিলেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শী মো. বাদশা মিয়া বলেন, সাকিল ও সাইফুল মোটরসাইকেলে করে বরিশালের উদ্দেশে যাচ্ছিলেন। তারা বাসটি দেখে ধীরগতিতে মোটরসাইকেল চালিয়ে কুনিয়ারি বেইলি ব্রিজের ওপর ওঠেন। এ সময় সামনে থেকে শুভেচ্ছা নামের যাত্রীবাহী বাসটি দ্রুতগতিতে এসে তাদের চাপা দেয়। আমরা স্থানীয়রা হাত ইশারা দিয়ে ড্রাইভারকে থামতে বললেও তা না শুনে তাদের চাপা দিয়ে মোটরসাইকেলসহ অনেক দূর নিয়ে যায়। আমরা তাদের তাড়াতাড়ি হাসপাতালে নিয়ে যাই।

নেছারাবাদ স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক মো. শাহারুখ মল্লিক বলেন, হাসপাতালে আনার আগেই ওই দু’জনের মৃত্যু হয়েছে।

স্থানীয় বাসিন্দা সান্টু সিকদার বলেন, স্বরূপকাঠি-বরিশাল লাইনের বেশিরভাগ বাস বরিশাল থেকে আসার সময় পথে থেমে থেমে যাত্রী তোলে। পরে সময় রক্ষার জন্য স্বরূপকাঠির কাছাকাছি এসে বেপরোয়া গতিতে চালায়। এ কারণে এই সড়কে প্রায়ই দুর্ঘটনা ঘটে।

নেছারাবাদ থানার উপপরিদর্শক মো. পনির খান জানান, সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। বাসটি জব্দ করা ও ড্রাইভারকে আটক করা হয়েছে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।