০১:৩১ অপরাহ্ন, রবিবার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

গৌরনদীতে নির্বাচনী এজেন্টের বাড়ি গিয়ে হুমকি দেওয়ার অভিযোগ

বরিশালের গৌরনদী উপজেলা পরিষদ নির্বাচনে কাপ-পিরিচ মার্কার প্রার্থী পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন মিয়ার এজেন্টের বাড়ি গিয়ে হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় হুমকি দাতাদের বিরুদ্ধে আঞ্চলিক নির্বাচন অফিসে লিখিত অভিযোগ দিয়েছেন গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের চন্দ্রহার এলাকার বাসিন্দা ও চন্দ্রহার কে আর শিক্ষায়তন কেন্দ্রের প্রধান এজেন্ট মো. শাহে আলম শেখ।

আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ থেকে জানা গেছে, বাটাজোর ইউনিয়নের ৬নং ওয়ার্ড চন্দ্রহার কে.আর শিক্ষায়তন কেন্দ্রে কাপ-পিরিচ মার্কার চেয়ারম্যান প্রার্থী মনির হোসেন মিয়ার প্রধান এজেন্ট চন্দ্রহার গ্রামের মৃত সোনামদ্দিন শেখের ছেলে শাহে আলম শেখ। শুক্রবার দিবাগত রাত পৌনে দুইটার দিকে মোটরসাইকেল মার্কার সমর্থক রেমন তালুকদার, ফেরদাউস, রনি হাওলাদার ও পাবেলসহ ৭/৮ জন অজ্ঞাতনামা ব্যক্তি তার বাড়িতে গিয়ে হুমকি দেয়।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, প্রধান এজেন্ট নির্বাচনের দিন সকালে সূর্যোদয়ের সাথে সাথে গ্রাম ত্যাগ না করলে নির্বাচনের পরের দিন তার হাত-পা কেটে ফেলা হবে।

অভিযোগকারী জানিয়েছেন, এরপর থেকেই তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।এ কারণে নির্বাচন সংশ্লিষ্টদের সহযোগিতাও কামনা করেছেন তিনি।

এদিকে একই রাতে মনির হোসেনের আরেক সমর্থক বাটাজোর গ্রামের বাসিন্দা কবির হোসেন মোল্লার বসতঘরে হামলার অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত রেমন তালুকদার বলেন, অত রাতে বাইরে থাকার কোনো প্রশ্নই ওঠে না, শুক্রবার রাত ১২টার মধ্যে আমরা প্রার্থীর সঙ্গে সাক্ষাৎ করে বাসায় চলে আসি। নির্বাচনী কাজের বেইরে কারও বাড়িতে গিয়ে হুমকি-ধামকি দেওয়ার মতো কোনো ঘটনার সঙ্গে আমি জড়িত না।

তিনি বলেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকজন প্রশাসন ও সাংবাদিকদের কাছে বিভ্রান্তিকর তথ্য দিচ্ছে। তারা ফায়দা লোটার চেষ্টায় বিভিন্ন সময়ে বিভিন্ন মিথ্যা বানোয়াট অভিযোগ তুলছে। যেগুলোর কোনটিই সত্যি নয়।

এ বিষয়ে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দিন বলেন, অভিযোগের কপি এখনো হাতে পাইনি। হাতে পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।