১১:৪৮ পূর্বাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

নানাবাড়ি বেড়াতে এসে মাদরাসাছাত্র নিখোঁজ, বাগানে মিলল মরদেহ

পিরোজপুরের কাউখালীতে মো. আরিফ হোসেন (১৩) নামে এক মাদরাসাছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মৃত আরিফ হোসেন পার্শ্ববর্তী ঝালকাঠি জেলার সদর উপজেলার গুয়াটন গ্রামের ডালিম হোসেনের ছেলে।

সে একই এলাকার নওপাড়া সিনিয়র ফাজিল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্র।শনিবার ( ৮ জুন) সকাল সাড়ে ৭টার দিকে কাউখালী উপজেলার দক্ষিণ বড় বিড়ালজুরি গ্রামের তার নানার বাড়ির বাগান থেকে পুলিশ মরদেহ উদ্ধার করেন।

মৃতের মামা সাইদুল কবির বলেন, ভাগনে আরিফ গত মঙ্গলবার তাদের বাড়িতে মাদরাসা থেকে বেড়াতে আসে। সে শুক্রবার সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেনি।

পরে আমরা তাকে বিভিন্ন স্থানে রাতে খুঁজে না পেয়ে ধারনা করি সে মাদরাসায় চলে গেছে। সে এর আগেও একাধিকবার কাউকে কিছু না বলে বাড়ি থেকে মাদরাসায় চলে যায়।

শনিবার সকাল ৭টার দিকে বাড়ির পাশের বাগানে আরিফকে পড়ে থাকতে দেখে আমার মা আমাদের ডাক দিলে আমরা বাগানে গিয়ে তাকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে মেম্বারকে জানালে তিনি থানা পুলিশে খবর দেন। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বলেন,  খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ পিরোজপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।