১১:১১ অপরাহ্ন, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

র‌্যাবের যৌথ অভিযানে হত্যা মামলার আসামি আটক

পটুয়াখালীর দশমিনায় ট্রাকচালক আল আমিন হত্যা মামলার প্রধান আসামি মো. শাহিনকে (২৮) র‌্যাব-৮ ও র‌্যাব-১১ এর যৌথ অভিযানে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (৮ জুন) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে র‌্যাব-৮।

র‌্যাব জানিয়েছে, গত ১৭ এপ্রিল সন্ধ্যায় ট্রাক চালক মোঃ আল আমিন (৩৩) তার মামাকে (ট্রাকের মালিক) মোবাইলে জানায় লোহার রড বোঝাই ট্রাক নিয়ে তিনি চট্টগ্রাম থেকে বরিশাল আসতেছেন। ১৮ এপ্রিল রাত ১১টায় তার মামাকে মোবাইলে পুনরায় জানায়ন তিনি ট্রাক নিয়ে পটুয়াখালী জেলার বাউফল থানাধীন কালিশুরি পয়েন্টে চলে এসেছে। এরপর থেকে আল আল আমিনের সাথে তার স্বজনদের কারোও কোন যোগাযোগ হয়নি। ২০ এপ্রিল সকালে পটুয়াখালী জেলার দশমিনা থানাধীন পাতারচর গ্রামের তেতুলীয়া নদীতে আল আমিনের বিকৃত মৃত দেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় আল আমিনের মামা মোঃ সবুজ (৪৩) ২১ এপ্রিল বাদী হয়ে দশমিনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। থানার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা মামলাটি তদন্ত করে মোঃ শাহিন (২৮) নামের এক ব্যক্তি হত্যার সাথে জড়িত বলে শনাক্ত করেন। সে পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার খালিশাখালি গ্রামের মোঃ সিদ্দিক হাওলাদারের ছেলে। তবে পুলিশ তাকে গ্রেপ্তার করতে পারেনি। পরবর্তীতে আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে র‌্যাব-১১ এর সহায়তায় আসামীকে নারায়রনগঞ্জ থেকে ৬ জুন গ্রেফতার করে র‌্যাব ৮। গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী জেলার দশমিনা থানায় হস্তান্তর করা হয়েছে। র‌্যাব জানায়, ট্রাক ও ট্রাকে থাকা ১৩ টন রড চুরির উদ্দেশ্যেই এ হত্যাকান্ড ঘটানো হয়েছে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।