১২:০২ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

র‌্যাব-৮ এর অভিযানে চোরাই ইজিবাইকসহ তিন চোর আটক

পটুয়াখালীতে ইজিবাইক চুরি চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব-৮। এসময় তাদের কাছ থেকে দুটি ইজিবাইক উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (০৬ জুন) সন্ধ্যায় তাদের পটুয়াখালির পাটুখালী বাসস্ট্যান্ড এলাকা থেকে আটক করা হয়।

শুক্রবার (৭ জুন) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে র‌্যাব-৮ এর বরিশাল সদর দপ্তর।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৮ এর একটি বিশেষ আভিযানিক দল ৬ জুন সন্ধ্যায় পটুয়াখালী জেলার সদর থানাধীন বাস টার্মিনাল এলাকায় নিয়মিত টহল ডিউটি করা কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, জেলার সদর থানাধীন মরিচবুনিয়া ইউনিয়নের পাটুখালী বাসস্ট্যান্ডর এলাকায় কতিপয় ব্যক্তি চোরাই ইজিবাইক ক্রয় বিক্রয় করছে। ঘটনার সত্যতা যাচাইয়ে ওই স্থানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ইজিবাইকযোগে পালানোর চেষ্টাকালে দুই ব্যক্তিকে আটক করা হয়।

আটককৃতরা হলো, মোঃ রুবেল মোল্লা (২৭) ও মোঃ সজীব মুন্সি (৪২)। তাদের বাড়ি পটুয়াখালী সদর এলাকার ছোটবিঘা গ্রামে। তাদের জিজ্ঞাসাবাদে ইজিবাইকটির কাগজপত্র দেখাতে ব্যর্থ হয়। পরবর্তীতে অভিযুক্তদের অধিকতর জিজ্ঞাসাবাদকালে তারা জানায় যে, আরও ১ টি চোরাই ইজিবাইক পটুয়াখালী সদর থানাধীন হেতালিয়া বাধঘাটস্থ সেতারা ক্লিনিক রোডের একটি ইজিবাইক গ্যারেজে আছে।

অভিযুক্তদের স্মীকারক্তি অনুযায়ী র‌্যাব উক্ত স্থানে রাতে অভিযান চালিয়ে মোঃ দেলোয়ার হোসেন (২৭) নামে আরো একজনকে আটক করে। তার হেফাজতে থাকা ১ টি চোরাই ইজিবাইক উদ্ধার করে র‌্যাব। এছাড়াও গ্যারেজের ভিতর স্প্রে ও পেইন্ট এর বোতল পাওয়া যায়। যা দিয়ে তারা তাৎক্ষণিক ইজিবাইকের রঙ পরিবর্তন করে বলে জানায় অভিযুক্তরা। অভিযুক্তদের পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

 


সকল খবরের ভিডিও পেতে আমাদের ফেইজবুক পেইজ ভিজিট করুন। 

লিংকের জন্য এখানে ক্লিক করুন

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।