১১:৫৬ পূর্বাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

‘লুটপাটের কারণে ক্ষমতায় থাকার পরেও আ. লীগে কোনো উচ্ছ্বাস নেই’

বরিশাল: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী বলেছেন, দুর্নীতি-লুটপাটের কারণে ক্ষমতায় থাকার পরেও আওয়ামী লীগে কোনো উচ্ছ্বাস নেই।
শুক্রবার (০৭ জুন) বিকেলে বরিশাল নগরের আমতলা এলাকার লায়লা কমিউনিটি হলে বরিশাল মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা কর্মীদের সঙ্গে মতবিনিময় ও শুভেচ্ছা সাক্ষাৎ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, তাদের (আওয়ামী লীগের) সঙ্গে দেশবাসী নেই। তারা এখনও খালেদা জিয়া ও তারেক রহমানের সঙ্গে আছেন।

তাই তারা ডামি নির্বাচনে কেউ ভোট দিতে যাননি। সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দেশের স্বার্থে স্বৈরাচার এরশাদ থেকে শুরু করে ১/১১ মঈন উদ্দিন ও ফকরুদ্দিনের সঙ্গে ক্ষমতার লোভে শেখ হাসিনার মতো আপোশ করেননি।সভায় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান বলেন, সরকার এবার ৫ বছর ক্ষমতায় টিকে থাকতে পারবে না। বেনজির যেভাবে দেশ থেকে হাওয়া হয়ে গেছে, শেখ হাসিনাও হাওয়া হয়ে যাবে।

নেতাকর্মীরা একটু অপেক্ষা করেন, মনোবল ভাঙবেন না; আমরাও আপনাদের মতো অন্যায়-অত্যাচার জেল-জুলুম নির্যাতনের বহু শিকার হয়েছি। আমরাতো বিরোধী দল, আমরা তো বেনজীরকে ধাওয়া করিনি। তাহলে এতো ক্ষমতাধর ব্যক্তি হয়েও কেন পালিয়ে যায়!

 

সভা শেষে বিগত সময়ের এক দফা আন্দোলনে ক্ষমতাসীন দলের নির্যাতন ও কারাভোগকারী নেতাকর্মীদের খোঁজখবর নেন কেন্দ্রীয় নেতারা। পাশাপাশি তাদের ফুলের শুভেচ্ছা জানান তারা।

মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব খান মো. আনোয়ার ও জেলার সদস্য সচিব কামরুল ইসলামের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মসিউর রহমান মঞ্জু।

সেখানে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ফকরুল ইসলাম রবিন, কাজী রেজওয়াজুল ইসলাম রিয়াজ, যুগ্ম সম্পাদক সহিদুল ইসলাম সোহেল, সরোয়ার ভুঁইয়া রুবেল, ফয়সাল আহমেদ খান, আলাউদ্দিন জুয়েল, সহ-সাধারণ সম্পাদক গোলাম মোরশেদ রাসেল, মাহমুদ হাসান, সহ দপ্তর সম্পাদক ওসমান গনি প্রমুখ।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।