০১:২৩ অপরাহ্ন, রবিবার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

সামাজিক ব্যাধি এড়াতে মিনিবার ফুটবল টুর্নামেন্টের আয়োজন 

শফিক খাঁন,ভোলা : ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, মাদক ছেড়ে খেলতে চল’ এই প্রতিপাদ্য বিষয়কে  সামনে রেখে ভোলার ইলিশা গাজিপুর মাধ্যমিক বিদ্যালয়ের  মাঠে  মিনিবার ফুটবল  টুনার্মেন্ট এর উদ্বোধন করা হয়েছে।

আজ ৭ জুন শুক্রবার মিনিবার এ ফুটবল টুনার্মেন্ট এর উদ্বোধন করা হয়েছে। ইলিশা জংশন রিলেশন এর আয়োজনে গাজিপুর মাধ্যমিক বিদ্যালয়ের  মাঠে এর উদ্বোধন করা হয়।

টুনার্মেন্ট এর উদ্বোধন করেন নবনির্বাচিত উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালেহা আক্তার চৌধুরী ও ২নং পুর্ব ইলিশা ইউনিয়নের জনতার চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন।  উদ্ভোদনি ম্যাচে ম্যানসিটি বনাম বায়ার্ন মিউনিক অংশ গ্রহণ করেন।

গাজিপুর মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জনাব রফিকুল ইসলাম এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলার নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান সালেহা আক্তার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইলিশা ইউনিয়ন পরিষদের জনতার চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন।

এসময় উপস্থিত ছিলেন  গাজিপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোর্শেদ আলম নোমান, এডভোকেট মনির হোসেন, হালিমা খাতুন গার্লসস্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ সিরাজুল ইসলাম, ফাতেমা খানম কলেজের প্রভাষক মোঃ খালেদ মাহমুদ, ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি  সাইদ আলী জমাদার সহ ক্রীড়ামোদী সাধারণ।

বিশেষ অতিথির বক্তব্যে চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন বলেন ইলিশা একটি গুরুত্বপূর্ণ ট্রানজিট এখানকার শিশু কিশোর ভয়ংকর মাদক সহ যে কোন অপরাধ মুলক কর্মকান্ডে জড়িয়ে যেতে পারে এমন আশঙ্কা থেকে দুরে রাখতে জংশন রিলেশন নামক সংগঠন সমাজে কার্যকরী ভুমিকা রাখছে বলে আমি আন্তরিক ভাবে আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

এলাকার যুবক ও কিশোরদের মাদকের ভয়াবহতা থেকে দূরে সরে রাখতেই মূলত এই খেলার আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য যে এই মিনিবার ফুটবল  খেলায় মোট ৮ টি দল অংশগ্রহণ করবেন।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।