০১:২৬ অপরাহ্ন, রবিবার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

পায়রায় নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

বরিশালের বাকেরগঞ্জে পায়রা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ স্কুলছাত্রের লাশ দুদিন পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। সোমবার (৩ জুন) সকাল ৮টার দিকে পায়রা নদী থেকে লাশ উদ্ধার করা হয়।

নদীতে ডুবে নিহত ফাহিম দুধলমৌ এ কিউ এম মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ও বরিশাল শেখ হাসিনা সেনানিবাসে কর্মরত সার্জেন্ট কেফায়েত হোসেনে ছেলে।

এর আগে শনিবার (১ জুন) দুপুর ১টার দিকে বাকেরগঞ্জ উপজেলার ভরপাশা ইউনিয়নের দুধলমৌ এলাকায় পায়রা নদীতে গোসলে নেমে নিখোঁজ হয় ফাহিম।

বাকেরগঞ্জ ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মোহাম্মদ সাব্বির আহমেদ যায়যায়দিন কে বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার দুপুরের দিকে ফাহিমসহ ৪ বন্ধু মিলে পায়রা নদীতে গোসল করতে যায়। সেখানে সাঁতার কাটার সময় নদীর পানির স্রোতের সঙ্গে ভেসে যায় ফাহিম। খবর পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দিলে দুপুর থেকে ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে। এরপর থেকেই নিখোঁজ ছিল সে। নিখোঁজের দুদিন পর সোমবার সকালে ফাহিমের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

বাকেরগঞ্জ থানার ওসি আফজাল বলেন, দুধলমৌ এ কিউ এম মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র ফাহিম বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে সাঁতার কাটতে গিয়ে নদীর পানির স্রোতে ভেসে যায়। তার সঙ্গে থাকা অন্য তিনজন পাড়ে উঠতে পারলেও ফাহিম ডুবে যায়। আজ সকাল ৮টার দিকে পায়রা নদী থেকে লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। বিকেলে শেখ হাসিনা সেনানিবাসে নামাজে জানাজা শেষে ফাহিমের মরদেহ গ্ৰামের বাড়িতে গোপালগঞ্জে পাঠানো হয়েছে।

 

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।