১২:১২ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

দাফনের পরই কবর থেকে লাশ উধাও, এলাকায় আতঙ্ক

দাফনের পরই কবর থেকে এক বৃদ্ধার লাশ চুরির ঘটনা ঘটেছে। পরে ৯৯৯ এ কল পেয়ে লাশটি উদ্ধার করে পুলিশ। শনিবার (১ জুন) রাতে জেলার রাজাহাট উপজেলার চাকিরপশার পাঠক গ্রামে এ ঘটনা ঘটে। এতে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

রাজারহাট থানার ওসি মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, নুরজাহান বেগম (৭৮) নামে এক বৃদ্ধা চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুর পৌনে ১টার দিকে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে মারা যান। ওই দিনই বাদ মাগরিব পাঠক গ্রামের তেঁতুলতলা জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়। রাত সাড়ে ১০টার দিকে মৃতের ছোট ছেলে নুরুল হুদা নবাব (৩৫) কবরস্থানে গিয়ে কবরের উত্তরাংশ উন্মুক্ত দেখতে পায়।

পরে তিনি নিশ্চিত হন, তার মায়ের লাশ কবরস্থান থেকে চুরি হয়ে গেছে এবং পরিবারের সদস্যদের বিষয়টি জানায়। একপর্যায়ে পরিবারের সদস্যরা আশপাশে অনুসন্ধান করে লাশ না পেয়ে তা উদ্ধারের জন্য জরুরি সেবা ৯৯৯ এ কল করা হয়।

সংবাদ পেয়ে ওসি দ্রুত ঘটনাস্থলে গিয়ে কবর উন্মুক্ত দেখতে পান। পরে অফিসার ফোর্সসহ অনুসন্ধানের একপর্যায়ে কবরস্থানের অদূরে আবু হোসেনের জমিতে অর্ধনিমজ্জিত অবস্থায় লাশ দেখতে পায়। রাত দেড়টার দিকে লাশ উদ্ধার করা হয়। নারী পুলিশের সহায়তায় যথানিয়মে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়। পরিবারের সদস্যরা পুনরায় লাশের জানাজা সম্পন্ন করে ফজরের নামাজের পর যথাস্থানে লাশ দাফন করেন।

ঘটনার বিষয়ে ওসি বলেন, এই ঘটনার তদন্ত চলছে, পরিবার থেকে এখনো মামলা করেনি। লাশ চুরির ঘটনায় এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।