১২:৩৬ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

হামলাকারীদের বিচারের দাবীতে ভোলায় মানববন্ধন 

শফিক খাঁন ভোলা : সদ্য সমাপ্ত ভোলা সদর উপজেলা নির্বাচনে রাতের আঁধারে হোন্ডা প্রতীকের সমর্থকদের উপর আনারস প্রতীকের সমর্থকদের হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন  সাধারণ শিক্ষার্থীরা,ব্যাবসায়ী ও  স্থানীয় জনসাধারণ।

আজ রবিবার বিকাল সাড়ে ৫ টায় ভোলা সদর উপজেলার ইলিশা জংসন বাজারের সন্নিকটে ইলিশা ফেরিঘাটে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।   ইলিশা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মোঃ সাদ্দাম হোসেনের সঞ্চালনায়  মানববন্ধনে ইলিশার ভিবিন্ন শ্রেনী পেশার মানুষ  উপস্থিত ছিলেন।
মানববন্ধনে মোঃ সাদ্দাম হোসেন  বলেন, রাতের আঁধারে আমাদের  ওপর যে ন্যক্কারজনক হামলা হয়েছে, এটা কোনো সুস্থ মানুষের পক্ষে করা সম্ভব নয়। সে যে দলেরই হোক না কেন, তাকে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে হবে। আমরা চাই ভোলা জেলা  প্রশাসন এই হামলাকারীর সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করবে।’

উল্লেখ্য, গত ৩ রা মে সন্দায় ইলিশা ১নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ সালাউদ্দিনের নেতৃত্বে  আনারস প্রতীকের কর্মী সমর্থকরা একটি ঝটিকা মিছিল নিয়ে মটর সাইকেল প্রতীকের নির্বাচনীয় অফিসে অতর্কিত হামলা চালায়, এতে মটর সাইকেল প্রতীকের সমর্র্থকদের তিনটি মোটরসাইকেল পুড়িয়ে দেন হামলাকারীরা, একই সময় মোটরসাইকেল প্রতীক সমর্থকদের অন্তত ৫০ জন আহত অবস্থায় হাসপাতালে প্রেরন করা হয়।
মানববন্ধনে বক্তারা দোষীদের শাস্তির দাবি করেন।তারা আরো বলেন দোষীদের আইনের আওতায় না আনাহলে অনতিবিলম্বে তারা ভোলা লক্ষীপুর আঞ্চলিক মহাসড়কে অনশন করার কর্মসুচীও ঘোষনা করেন।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।