০৪:২৫ পূর্বাহ্ন, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

নগরীতে পরিবহন কাউন্টারে সশস্ত্র হামলা, আহত ১০

বরিশাল নগরীর ৩০ নং ওয়ার্ডের গড়িয়ারপাড় বাজারে পরিবহন কাউন্টারে সশস্ত্র হামলা করেছে একদল দুষ্কৃতকারী।

ঘটনাসূত্রে জানা যায়, গড়িয়ারপাড় বাজারে অবস্থিত লোকাল ও দূরপাল্লা পরিবহন কাউন্টার দীর্ঘদিন যাবৎ দখল করে আছে কাশিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লিটন মোল্লা ও তার বাহিনি। পরবর্তীতে ৩০ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা তরিকুল ইসলাম জুয়েল কে গড়িয়ার বাজারে একটি পরিবহন কাউন্টারের এর বুকিং ক্লার্ক হিসেবে নিয়োগ পত্র প্রদান করে বরিশাল জেলা বাস মালিক গ্রুপ।

তারই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার (৩০ মে) সকালে জুয়েল তার কর্মীদের সাথে নিয়ে উক্ত কাউন্টার পরিচালনা শুরু করে। সিসিটিভি ক্যামেরায় দেখা যায়, কাউন্টার পরিচালনার খবর পেয়েই কিছুক্ষনের মধ্যে লিটন মোল্লা ও তার বাহিনি রামদা, ছুরি, রড নিয়ে জুয়েল এবং তার কর্মীদের উপর অতর্কিত সশস্ত্র হামলা চালায় এবং জুয়েল এর তৈরী কাউন্টারটি ভেঙে চুরে গুড়িয়ে দেয়। উক্ত হামলায় জুয়েল এবং তার একাধিক কর্মী আহত হয়।

বরিশাল জেলা বাস মালিক গ্রুপ এর সাধারণ সম্পাদক কিশোর কুমার দে এর কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আপনার মাধ্যমে আমি ঘটনাটি জেনেছি। আমাকে এ বিষয় কেউ কিছু জানায়নি।

এদিকে ঘটনার সত্যতা স্বীকার করে বিমানবন্দর থানার ওসি (তদন্ত) মোঃ লোকমান হোসেন জানান,ঘটনার সত্যতা যাচাই করে আইন-আনুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

অন্যদিকে উক্ত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ৩০ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।