১১:৩১ পূর্বাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
মাননীয় প্রধানমন্ত্রী’র নির্দেশে

বরিশালে রেমানের ক্ষতিগ্রস্তদের মাঝে পানিসম্পদ প্রতিমন্ত্রীর ত্রান সামগ্রী বিতরন

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা র নির্দেশে এখানে ঘূর্ণিঝড় রেমানের আঘাতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আপনাদের কাছে ত্রান সামগ্রী দিতে এসেছি। আপনারা জানেন বৈশ্বিক অর্থনৈতিক মন্দা দেখা গেছে রাশিয়া ইউকরেইন যুদ্ধের জন্য জিনিস পত্রের দাম বেড়েগেছে৷ এগুলো বেড়েগেছে একেতো রাশিয়া ইউকরেইন যুদ্ধ তার উপরে আমাদের যারা অসাধু কিছু ব্যবসায়ীরা আছে বেশী লাভ করার জন্য ৫ টাকার জিনিস ১৫ টাকায় বিক্রি করে আসছে। আমার আপনার পরিচিত আত্মীয় স্বজন যারা মজুদ করে ব্যবসায়ী রয়েছে তাদেরকে বুঝান যে একদিন মরতে কবরে চাপ খেতে খেতে কিন্তু এসব অসাধু উপায় উপার্জিত টাকার হিসাব দিতে হবে, তাদেরকে বুঝান ৫ টাকার জিনিস ৫ টাকা লাভ করে বিক্রি করতে পারে। অতিরিক্ত অর্থ আদায় করলে জনগন যত কষ্ট পাবে তার থেকে বেশী কবরে গেলে বেশী কষ্ট ভোগ করতে হবে। এসব অসাধু ব্যবসায়ীদের জিনিস পত্র মজুদ করে রেখে তা পরে চড়া দরে বিক্রি করে সাধারণ মানুষের কষ্ট দিচ্ছে, সাধারণ মানুষের কষ্টের কথা ভেবে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী ৫০ লক্ষ মানুষকে কম দামে সরকারের মাধ্যমে রেশন দেবে। একই সাথে আমাদের সরকার বয়স্কদের ভাতা দিয়ে আসছে। শুধু বয়স্ক ভাতাই না বিভিন্ন ভাতা প্রদান করে আসছে বর্তমান সরকার, যা আপনারা সবাই অবগত আছেন। আপনাদের জন্য সার্বক্ষনিকভাবেই চিন্তা করেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

বরিশাল সদর উপজেলার ১নং রায়পাশা-কড়াপুর ও ৬নং জাগুয়া ইউনিয়নে ঘূর্ণিঝড় “রিমাল” এর আঘাতে দুর্গত জনগনের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ সহায়তা খাদ্য সামগ্রী বিতরণ করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি এ কথা বলেন।

বরিশালে ঘূর্ণিঝড় রেমানের আঘাতে ক্ষতিগ্রস্ত বিভিন্ন পেশাজীবী মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার বরিশাল সদর মোঃ মাহাবুব উল্লাহ মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বরিশাল সদর ৫ আসনের সংসদ সদস্য পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি বরিশালের কড়াপুর ইউনিয়নে অর্ধ সহস্রাধীক বিভিন্ন শ্রেণি পেশার শ্রমজীবী মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ করেন। পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি এসময় বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে বিতরণ অব্যাহত থাকবে। ঘূর্ণিঝড়ে রেহাল প্রভাব সাভাবিক না হওয়া পর্যন্ত জেলা প্রশাসনের এই খাদ্য সহায়তা চলমান থাকবে।


সকল খবরের ভিডিও পেতে আমাদের ফেইজবুক পেইজ ভিজিট করুন। 

লিংকের জন্য এখানে ক্লিক করুন


 

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।