০১:১৭ অপরাহ্ন, রবিবার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

র‌্যাব-৮ এর অভিযানে চার কিশোর গ্যাংয়ের ২০ সদস্য আটক

ঝালকাঠিতে অভিযান চালিয়ে পৃথক চারটি কিশোর গ্যাং গ্রুপের ২০ সদস্যকে আটক করেছে র‌্যাব-৮।

শনিবার (০১ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-৮ বরিশালের মিডিয়া সেল।

তাদের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিভিন্ন গোয়েন্দা তথ্য এবং স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায় যে, ঝালকাঠি জেলা শহর এলাকায় কিশোর গ্যাং চক্র সক্রিয় আছে। তারা বিভিন্ন সময় মারধর, ছিনতাই, ইভটিজিং, গ্যাং কালচার, বয়োজ্যেষ্ঠদের অশ্লিল ভাষায় গালাগালিসহ বিভিন্ন অপরাধ করে ও দলগতভাবে চলাফেরা করে আসছে।

এর পরিপ্রেক্ষিতে বরিশাল র‌্যাব-৮ সিপিএসসি কোম্পানির সদস্যরা শুক্রবার বিকেল থেকে রাত পর্যন্ত ঝালকাঠি জেলার সদর থানাধীন বিভিন্ন এলাকায় কিশোর গ্যাং চক্রের বিরুদ্ধে অভিযান চালায়।

অভিযানে শহরের পৌর মিনিপার্ক এলাকা থেকে কিশোর গ্যাং শিহাব গ্রুপের লিডার ও বরফপাশা এলাকার মো. শিহাব (১৭), নুরুল্লাপুর এলাকার মো. আজিজুল হাওলাদার (১৯), ফকির বাড়ি এলাকার রবিন হাওলাদার (১৭), চাঁদকাঠি এলাকার মো. রুমান (১৭) ও মধুপুর এলাকার মো. হৃদয়কে (১৭) আটক করা হয়।

এদিকে জেলা নির্বাচন অফিস সংলগ্ন এলাকা থেকে কিশোর গ্যাং সাব্বির গ্রুপের গ্রুপের লিডার বাসন্ডা এলাকার মো. সাব্বির খান (১৮), মো. গোলাম মোর্শেদ (১৮), উদ্বোধন স্কুল সংলগ্ন এলাকার মো. মারুফ (১৭), পুরাতন কলেজ খেয়াঘাট এলাকার মো. রাফি হাওলাদার (১৬) ও চাঁদকাঠি এলাকার মো. স্বাধীন হাওলাদারকে (২১) আটক করা হয়।

এছাড়া টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ মোড় থেকে কিশোর গ্যাং রাফিম গ্রুপের লিডার রুপনগর এলাকার মো. রাফিম ইসলাম জিসান (১৭), পুরাতন কলেজ জেলেপাড়া এলাকার মো. শান্ত মাঝি (১৭), চরভাটারাকান্দা এলাকার মো. নাজমুল খান (১৭), কাঠপট্টি ট্রলারঘাট এলাকার জিহাদ হাওলাদার (১৭) ও বৈধারাপুর এলাকার মো. সিদ্দিকুর রহমান শাওনকে (১৬) আটক করা হয়।

এছাড়া সরকারি মহিলা কলেজের সামনে থেকে কিশোর গ্যাং সজিব গ্রুপের গ্রুপ লিডার চরভাটারাকান্দা এলাকার মো. সজিব হাওলাদার (১৭), একই এলাকার মো. রনি হাওলাদার (১৭), কৃষ্ণকাঠি এলাকার জুবায়ের খলিফা (১৭), গাবখান ব্রিজ সংলগ্ন এলাকার মো. রমজান হোসেন (১৭) ও পূর্বচাঁদকাঠি এলাকার মিম খলিফাকে (১৭) আটক করা হয়।

র‌্যাব জানায়, আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য ঝালকাঠি জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

 


সকল খবরের ভিডিও পেতে আমাদের ফেইজবুক পেইজ ভিজিট করুন। 

লিংকের জন্য এখানে ক্লিক করুন

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।