০১:১৪ অপরাহ্ন, রবিবার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরিশাল বিবির পুকুরে ডুবে যুবকের মৃত্যু

বরিশাল নগরীর প্রাণকেন্দ্রের ঐতিহ্যবাহী বিবির পুকুরে ডুবে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩০ মে) রাত পৌনে ৮টার দিকে দেড় ঘণ্টার চেষ্টায় তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

এর আগে, সন্ধ্যা সোয়া ৬টার দিকে জুতা বিক্রেতার হাত থেকে পুকুরে পড়ে যাওয়া একটি জুতা সাঁতরে তুলতে গিয়ে মাঝ পুকুরে হঠাৎ তলিয়ে যান তিনি। এ তথ্য নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের সিনিয়র উদ্ধার কর্মকর্তা শ্রীবাস দাস।

পানিতে ডুবে মৃত্যু হওয়া যুবকের নাম সাগর (৩২)। সে নগরীর চৌমাথা এলাকার বাসিন্দা। তিনি মাঝেমধ্যে টাকার বিনিময়ে মানুষের ফাই-ফরমায়েশ খাটতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিবির পুকুরের পশ্চিম পাশের সড়কে ভ্রাম্যমাণ জুতা বিক্রির দোকান থেকে একটি জুতা বিবির পুকুরে পড়ে যায়। এ সময় সাগর ওই জুতা তুলে আনতে গামছা পরে পুকুরে ঝাঁপ দেন। এরপর তিনি পুকুরের পশ্চিম পাশে ভাসতে থাকা জুতা হাতে নিয়ে সাঁতরে পূর্ব দিকের মসজিদ সংলগ্ন ঘাটের দিকে রওনা দেন। কিন্তু সাগর সাঁতরে পুকুরের মাঝ বরাবর গেলে হাত উঁচিয়ে দুই বার বাঁচাও-বাঁচাও বলে চিৎকার দিয়ে আশপাশের মানুষের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেন। তখন কয়েকজন পুকুরে লাফিয়ে পড়লেও সাগরকে উদ্ধার করা যায়নি। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা পুকুরের পূর্ব দিকের এনেক্স ভবন সংলগ্ন জায়গা থেকে ডুবন্ত অবস্থায় লাশ উদ্ধার করে।

বরিশাল ফায়ার সার্ভিসের সিনিয়র উদ্ধার কর্মকর্তা শ্রীবাস দাস বলেন, বিবির পুকুরে যুবক নিখোঁজের খবরে দেড় ঘণ্টার চেষ্টায় লাশ উদ্ধার করেছি। এখন তার পরিবারের সন্ধান করা হচ্ছে। তারপর আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।