০১:৪৯ অপরাহ্ন, রবিবার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবসে বিএমপির আলোচনা সভা

বরিশালে নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস। বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) আয়োজনে দিবসটি উদযাপন করা হয়। দিবসটি উপলক্ষে বুধবার (২৯ মে) নগরীতে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করে বিএমপি।

আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস উপলক্ষে মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে একটি র‌্যালী সকাল ১০ টায় বঙ্গবন্ধু উদ্যান থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শিল্পকলা একাডেমি প্রাঙ্গনে এসে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মেট্রোপলিটন পুলিশের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি জামিল হাসান, বিপিএম-সেবা,পিএিম-বার। সভায় সভাপতিত্ব করে মেট্রোপলিটন পুলিশ কমিশনার জিহাদুল কবির, বিপিএম,পিপিএম।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল রাডার ইউনিটের অধিনায়ক গ্রুপ ক্যাপ্টেন খন্দকার মনোয়ারুল হক, শেখ হাসিনা সেনানিবাসের অধিনায়ক লে: কর্নেল আব্দুল্লাহ আল মামুন-পিএসসি, বিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ শওকত আলী, এপিবিএন এর সিও অতিরিক্ত ডিআইজি আবু আহাম্মদ আল মামুন, জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম, স্থানীয় সরকারের উপ-পরিচালক গৌতম বাড়ৈ, বিএমপির উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ নজরুল হোসেন, ইউনিসেফ বরিশালের চীফ ফিল্ড অফিসার মোঃ আনোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা কে এস এ মহিউদ্দিন মানিক-বীর প্রতিক, শিক্ষানুরাগী প্রফেসর (অবঃ) শাহ সাজেদা ও আভাস এর নির্বাহী পরিচালক রহিমা সুলতানা কাজল। বক্তারা শান্তি রক্ষা মিশনে পুলিশ ও সেনাবাহিনীসহ অন্যান্য ইউনিটের বিরত্বপূর্ন ভুমিকা তুলে ধরে আলোচনা করেন।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।