১২:৪৪ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

ঘূর্ণিঝড়ে কবর থেকে বের হলো বৃদ্ধার লাশ, পাঁচ মাস পরেও অক্ষত

বরগুনা আমতলীতে পাঁচ মাস পর কবর থেকে বের হলো এক বৃদ্ধার অক্ষত লাশ। স্বজনরা লাশ শনাক্ত করে পুনরায় একই স্থানে দাফন করে। সোমবার (২৭ মে) পৌরসভার ৫নং ওয়ার্ডে লঞ্চঘাট এলাকায় এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, আমতলী পৌরসভার ৫নং ওয়ার্ডের বাসিন্দা মৃত কাঞ্চন আলীর (ভোলাইয়া) স্ত্রী আফসুরান (৭০) গত ৫ মাস আগে বার্ধক্যজনিত কারণে মারা যান। লঞ্চঘাট জামে মসজিদের পাশে তাকে দাফন করা হয়। সোমবার আনুমানিক দুপুর দেড়টায় ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে পুরো লঞ্চঘাট এলাকা লন্ডভন্ড হয়ে যায়। এ সময় লঞ্চঘাট জামে মসজিদের কবরস্থান থেকে একটি লাশ ভেসে আসতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে উৎসুক জনতা দেখতে এসে ভিড় করে। কিন্তু কেউ ভয়ে লাশের কাছে যেতে সাহস পায় না।

এ সময় স্থানীয় সোলায়মান নামে এক সাহসী যুবক প্রচণ্ড ঝড় উপেক্ষা করে লাশটি উদ্ধার করে। পরে স্বজনরা এসে লাশ শনাক্ত করে। লাশটি দেখতে শ শ মানুষ ভিড় জমায়। স্বজনরা মাগরিব নামাজের পর সন্ধ্যা ৭টায় পুনরায় জানাজা দিয়ে লাশ দাফন করে।

স্থানীয় ব্যবসায়ী ইউনুস খা বলেন, মৃত কাঞ্চন আলী ও তার স্ত্রী খুব পরহেজগার মানুষ ছিলেন। তার স্ত্রী কখনো পর পুরুষের সঙ্গে দেখা দিতেন না। সবসময় পর্দায় থাকতেন।

লঞ্চঘাট জামে মসজিদের মুয়াজ্জিন মো. আতিকুর রহমান বলেন, আমি তার জানাজা পড়িয়েছি। স্বাভাবিকভাবে কোনো লাশ দাফনের পর তার শরীর তিন মাসের মধ্যে মাটির সঙ্গে মিশে যাওয়ার কথা। কিন্তু তার কাফনের কাপড়টুকুও ছিল অক্ষত। এটা নিঃসন্দেহে আল্লাহর কুদরত। এ ধরনের ঘটনা সত্যি অলৌকিক। আমি প্রথম এ রকম ঘটনার সাক্ষী হলাম।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।