০১:০৭ অপরাহ্ন, রবিবার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালে পানিবন্দি মানুষের পাশে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন

ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে বরিশাল সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন প্লাবিত হওয়ায় পানিবন্দী হয়ে পড়েছে উপজেলার হাজারও মানুষ। আর এই পানিবন্দি মানুষের পাশে দাঁড়িয়েছেন সদ্য অনুষ্ঠিত হওয়া সদর উপজেলা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হওয়া নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন।
গত (২৭মে) সোমবার আবহাওয়া অধিদপ্তরের তথ্য অনুযায়ী সকলকে নিরাপদে থাকতে বলা হয়েছিল। কিন্তু অন্যান্য জনপ্রতিনিধিদের মত ঘরে বসে না থেকে সদর উপজেলার মানুষের খোঁজ খবর নিতে কমর সমান পানিতে নেমে তাদের সাথে দেখা করতে এবং শুঁকনো খাবার পৌঁছে দেন তিনি।
সোমবার বিকেলে সদর উপজেলার চরবাড়িয়া ও চরকাউয়া ইউনিয়নের নদীর তীরে প্লাবিত মানুষের মাঝে শুকনা খাবার বিতরণ ও তাদের খোঁজখবর নেন জসিম উদ্দিন। এ সময়ে তিনি বলেন, বর্তমানে সদর উপজেলাবাসী খুব কষ্ট পাচ্ছে। বিশেষ করে যারা পানিবন্দী হয়ে মানবেতর জীবনযাপন করছে। আমি আমার সাধ্যের মধ্যে এই সকল মানুষের পাশে দাড়িয়েছি।
দেশের বিত্তশালী ও হৃদয়বানদের কাছে অনুরোধ জানাবো উপজেলার এই বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য। তিনি সদর উপজেলার আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গসংগঠনের   সকল নেতাকর্মীকে বন্যার্তদের পাশে দাড়ানোর আহ্বান জানান তিনি।

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।