০১:২৭ অপরাহ্ন, রবিবার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালে নদীতে গোসলে যাওয়া নববিবাহিত বরের লাশ উদ্ধার

মোঃ জুনায়েদ খান সিয়াম,উজিরপুর প্রতিনিধিঃ বরিশাল জেলার উজিরপুরে গায়ে হলুদ শেষে সন্ধ্যা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ বরের ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে।

২৫ মে শনিবার বেলা সাড়ে ৩ টার দিকে সন্ধা নদীতে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বরের চাচা শ্বশুর মোঃ সেলিম সিকদার ও উজিরপুর মডেল থানার ডিউটি অফিসার এস আই ওয়াহিদুজ্জামান মিলন।

প্রত্যক্ষদর্শী আমানউল্লাহ আমান জানান দুপুর সাড়ে তিনটার দিকে বড়াকোঠা ইউনিয়নের চতলবাড়ি নামক স্থানে সন্ধ্যা নদীতে ঘটনাস্থলের কয়েকশো গজ দূরে মরদেহ ভেসে ওঠে।

উল্লেখ্য, গত ২৪ মে শুক্রবার বেলা পৌনে একটার দিকে নব বিবাহিত বর নদীতে গোসলে নেমে তলিয়ে যায়। নিখোঁজ মিরাজুল ইসলাম আরিফ (২৪) গাজীপুরের কাশিমপুর থানার সুলতান মার্কেট এলাকার বাসিন্দা মো. মিন্টু খানের ছেলে। আরিফ স্কয়ার টেক্সটাইলের গাড়ি চালক। মৃত আরিফ দু.সম্পর্কের মামাতো বোনকে বিয়ের জন্য পরিবারসহ বৃহস্পতিবার রাতে উজিরপুরের গাববাড়ী এলাকায় আসেন। শুক্রবার সকাল ৯টার দিকে গাববাড়ী এলাকার মৃত নাসিরউদ্দিনের কন্যা নিপা আক্তারের(২০) সাথে বিয়ে হয়। পারিবারিক রীতি অনুযায়ী বিয়ের পর গায়ে হলুদের অনুষ্ঠান হয়। বেলা সাড়ে ১২ টার দিকে অপর দুইভাই সহ আরিফ সন্ধ্যা নদীর চতলবাড়ি এলাকায় গোসল করতে নামে। এ সময় স্রোতের টানে দুই ভাইসহ ভেসে যেতে থাকে। তখন স্থানীয়রা দুই ভাইকে উদ্ধার করে। তবে নিখোঁজ হয় বর আরিফ। স্থানীয় ও ফায়ার সার্ভিসের ডুবুরী নিখোঁজের সন্ধানে তল্লাশী চালিয়ে উদ্ধারে ব্যর্থ হয়। পরে পরিবার উদ্ধারের জন্য চেষ্টা অব্যাহত রাখে।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আহমেদ জানান, সন্ধা নদীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া সম্পন্ন করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 


সকল খবরের ভিডিও পেতে আমাদের ফেইজবুক পেইজ ভিজিট করুন। 

লিংকের জন্য এখানে ক্লিক করুন

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।