১২:১৭ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

কাউনিয়ায় প্রশাসনের নাকের ডগায় ছাব্বিরের জমজমাট মাদক ব্যবসা!

বরিশাল নগরীর কাউনিয়া এলাকায় প্রশাসনের নাকের ডগায় থামছে না ছাব্বিরের মাদক বাণিজ্য।

দিনে দিনে মাদকের চাহিদা বাড়ায় । মাথা চড়া দিয়ে উঠছে ছোট, বড় মাদক ব্যবসায়ীরা। কতিপয় মাদক বিক্রেতা  প্রশাসনকে পুঁজি করে আর কিছু সংখ্যক প্রশাসনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে নগরীতে চালাচ্ছে অবাধে মাদকের বাণিজ্য ।  মাদকের সহজলভ্যতার কারনে ধংসের পথে নগরীর যুব সমাজ। বাদ নেই নারী রাও।

স্থানীয় একাধিক সূত্র মতে, বরিশাল নগরীতে রয়েছে শতাধিক মাদকের স্পট। প্রতিদিন সকাল থেকে গভীর  রাত পর্যন্ত প্রতিটি স্পটেই চলে জমজমাট মাদক বাণিজ্য। নগরীর টপ স্পটগুলোর মধ্যে কাউনিয়া অন্যতম। এই এলাকায় ছোট বড় মিলিয়ে প্রায় অর্ধশতাধিক মাদক বিক্রেতা রয়েছে।

জানা যায়, কাউনিয়া কমিশনার গলিতে বেশ দাপটের সহিত মাদক বিক্রি করে আসছেন ছাব্বির ওরফে সাবু। একাধিকবার মাদকসহ  আটক হলেও পরবর্তী বেরিয়ে আবারও মাদক বাণিজ্য চালিয়ে যাচ্ছে সাবু। তার এই কার্যকলাপে ধংসের পথে  ঐ এলাকার যুবসমাজ।

প্রতিদিন সকাল থেকে মধ্যরাত পর্যন্ত মাদকের বাজার বসায় ওই ছাব্বির। বিভিন্ন ভয়ভিতি দেখনোর কারনে এলাকাবাসী কথা বলে না তার বিরুদ্ধে। তার একটি গ্যাং রয়েছে যারা সর্বক্ষণ তার গলির মুখে দাঁড়িয়ে থাকে। যাদের কাজ কেউ প্রবেশ করলেই আগে থেকেই তাকে সতর্ক করে দেয়া।

বিশ্বস্ত সুত্রে জানা যায়, ছাব্বির ওরফে সাবুক মাঝে মধ্যে প্রশাসনের সোর্সের কাজ করার সুবাধে এই মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। তার কাছে কেউ মাদক কিনতে গেলে বা কারো সাথে শত্রুতা থাকলে মাদক দিয়ে ধরিয়ে দেয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এসময় আরো জানাযায়, কিছুদিন পূর্বে প্রশাসন তার বাসায় অভিযান চালালে ইয়াবা সেবনের সরঞ্জামাদী পায় । কিন্তু অজানা কারনেতাকে আটক করা হয়নি।

বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এনায়েত হোসেন বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান রয়েছে মাদক বিক্রেতা যত শক্তিশালী হোক তাকে আইনের আওতায় আনা হবে।

এদিকে নগর গোয়েন্দা পুলিশের (ডিসি) জাকির হোসেন মজুমদার বলেন, প্রতিনিয়ত মাদকের বিরুদ্ধে আমরা অভিযান পরিচালনা করি অচিরেই কাউনিয়া এলাকা মাদক মুক্ত করা হবে।


সকল খবরের ভিডিও পেতে আমাদের ফেইজবুক পেইজ ভিজিট করুন। 

লিংকের জন্য এখানে ক্লিক করুন

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।